ঢাকা কলেজে র‌্যাব-ডিবির অভিযানে ১ জন আটক

ঢাকা কলেজে র‌্যাব-ডিবির অভিযানে ১ জন আটক

রবিবার (২৪ এপ্রিল) বিকেলে ঢাকা কলেজের একটি ছাত্রাবাসে অভিযান চালান ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) ও র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‍্যাব) গোয়েন্দা দল।। অভিযানে জিজ্ঞাসাবাদের জন্য একজনকে আটক করা হয়েছে বলে গোয়েন্দা পুলিশ সূত্রে জানা গেছে। ঢাকা কলেজে অভিযান চালিয়েছেন সাদা পোশাকের গোয়েন্দারা।

নাম প্রকাশ না করে ঢাকা কলেজের এক শিক্ষক রবিবার সন্ধ্যায় বলেন, ‘আজ বিকেল সাড়ে ৫টার দিকে ঢাকা কলেজের আন্তর্জাতিক ছাত্রাবাসে এসেছিল সাদা পোশাকের গোয়েন্দা পুলিশ। তারা একজনকে আটক করে নিয়ে গেছে। এর আগেও তিন-চারজনকে আটক করে হল থেকে নিয়ে গেছে বলে আমরা জেনেছি।

কলেজে ঢুকতে আইন-শৃঙ্খলা রক্ষা বাহিনী সংশ্লিষ্ট প্রশাসনের কোনো অনুমতি নিয়েছিল কি না জানতে চাইলে তিনি বলেন, কোনো তথ্যের প্রয়োজন হলে তারা অনুমতি নেন, তবে কাউকে আটক বা গ্রেপ্তারের সময় তারা অনুমতি নেন না। প্রত্যক্ষদর্শী শিক্ষার্থীরা জানান, সাদা পোশাকের গোয়েন্দারা কলেজের আন্তজার্তিক ছাত্রাবাসের ১০১ নম্বর কক্ষে অভিযান চালিয়ে দুটি মোবাইল সেট ও জহির হাসান জুয়েল নামের এক শিক্ষার্থীকে আটক করে নিয়ে যান।

আটক জুয়েল ঢাকা কলেজ ছাত্রলীগের সর্বশেষ কমিটির আহ্বায়ক কমিটির সদস্য ও কলেজের হিসাববিজ্ঞান বিভাগের শিক্ষার্থী। ছাত্রাবাসের ইংরেজি বিভাগের এক শিক্ষার্থী আজ বিকেলে বলেন, ‘আমি শুনেছি ছাত্রাবাসে আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরা এসেছিলেন। এক শিক্ষার্থীকে আটক করার পাশাপাশি ছাত্রাবাস থেকে তার দুটি মোবাইল ফোন শব্দ করেছেন।

মন্তব্যসমূহ (০)


Lost Password