নওগাঁয় রমজান মাস উপলক্ষে ১ লাখ ৭৫ হাজার ৫৮৪ পরিবার পাচ্ছে টিসিবি পণ্য

নওগাঁয় রমজান মাস উপলক্ষে  ১ লাখ ৭৫ হাজার ৫৮৪ পরিবার পাচ্ছে টিসিবি পণ্য

সরকারের ভর্তুকি মূল্যে পণ্য বিক্রয় কার্যক্রমের আওতায় এ বছর রমজান মাস উপলক্ষে নওগাঁয় ১ লাখ ৭৫ হাজার ৫৮৪টি নিম্ন আয়ের ফ্যামেলি কার্ডধারী পরিবার পাচ্ছেন কম মূল্যে টিসিবির পণ্যসামগ্রী।

আজ শনিবার (১৯ মার্চ) দুপুরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আয়োজিত সংবাদ সম্মেলনে জেলা প্রশাসক খালিদ মেহেদী হাসান এই তথ্য জানান। তিনি জানান, ২০ মার্চ থেকে টিসিবি পণ্য বিক্রি শুরু হবে। এরই মধ্যে জেলার তিনটি পৌরসভা ও ১১টি উপজেলায় টিসিবির নির্ধারিত ৩১ জন ডিলারের মাধ্যমে এ পণ্য বিতরণ করা হবে। রোজার আগে ও পরে দুই ধাপে এ পণ্য বিতরণ করা হবে। প্রথম কিস্তির পণ্য পাবেন ২০ মার্চ থেকে এবং দ্বিতীয় কিস্তির পণ্য দেয়া হবে রোজার মাঝামাঝি সময়ে।

টিসিবির পণ্যের মধ্যে রয়েছে চিনি, মশুর ডাল, সয়াবিন তেল, ছোলা। এর মধ্যে ৫৫ টাকা কেজিতে দুই কেজি চিনি, ৬৫ টাকা কেজিতে দুই কেজি মসুর ডাল, ১১০ টাকা কেজিতে দুই লিটার তেল ও ৫০ টাকা কেজিতে দুই কেজি ছোলা বিক্রি করা হবে। নির্ধারিত সময়ের মধ্যে কার্ডধারীরা না আসলে ট্যাগ অফিসারের প্রত্যায়নপত্র ডিলাররা নিয়ে উপস্থিত জনগণের কাছে তা বিক্রি করে দিয়ে আসতে পারবে ডিলাররা।

এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক মোহাম্মদ ইব্রাহিম, জেলা প্রশাসক কার্যালয়ের নিবার্হী ম্যাজিস্ট্রেট সাবরিনা লিজা, জেলা প্রেসক্লাবের সভাপতি কায়েস উদ্দিনসহ জেলার প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

মন্তব্যসমূহ (০)


Lost Password