বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে এমপি বাহার ও নব নির্বাচিত মেয়রের শ্রদ্ধা

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে এমপি বাহার ও নব নির্বাচিত মেয়রের শ্রদ্ধা
Crickex Sign Up

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানিয়েছেন কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য ও কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা আ ক ম বাহাউদ্দিন বাহার ও কুমিল্লা সিটি কর্পোরেশনের নবনির্বাচিত মেয়র ও কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আরফানুল হক রিফাত।

বুধবার বিকেলে ধানমন্ডি-৩২ নম্বর বঙ্গবন্ধু ভবনের সামনে রক্ষিত জাতির পিতার প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান। এসময় কুমিল্লা মহানগর আওয়ামী লীগ এবং অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এর আগে এক অনাড়ম্বর ও উৎসবমুখর পরিবেশে কুমিল্লা সিটি করপোরেশন নির্বাচনে বিজয়ী মেয়র, ২৭টি সাধারণ ওয়ার্ডের কাউন্সিলর ও ৯টি সংরক্ষিত ওয়ার্ডের মহিলা কাউন্সিলররা শপথ নিয়েছেন। মঙ্গলবার বেলা ১১টা ৩০ মিনিটে রাজধানীর ওসমানী স্মৃতি মিলনায়তনে এই শপথ অনুষ্ঠান হয়। প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণভবন থেকে ভার্চ্যুয়ালি অনুষ্ঠানে যুক্ত ছিলেন।

অনুষ্ঠানে নবনির্বাচিত মেয়র আরফানুল হক রিফাতকে শপথবাক্য পাঠ করান প্রধানমন্ত্রী। স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের স্থানীয় সরকার বিভাগের উদ্যোগে কুমিল্লা সিটি করপোরেশনের নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের শপথ অনুষ্ঠান হয়।

উল্লেখ্য, চিকিৎসা জনিত কারণে দেশের বাহিরে অবস্থান করার কারণে শপথ গ্রহণ অনুষ্ঠানে উপস্থিত থাকতে পারেন নি কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য ও কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা আ ক ম বাহাউদ্দিন বাহার।

কিন্তু গত (মঙ্গলবার) রাতে দেশে ফিরে এসে বুধবার নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলর, আওয়ামী লীগ এবং অন্যান্য অঙ্গসংগঠনের নেতৃবৃন্দদের নিয়ে ধানমন্ডি-৩২ এ অবস্থিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানান। এসময় এমপি বাহার এর কন্যা আয়মান বাহার সোনালীও উপস্থিত ছিলেন।

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানানোর পর আরফানুল হক রিফাত সাংবাদিকদের বলেন, ‘কুমিল্লার মানুষের ভোটে নির্বাচিত হয়ে গতকাল মঙ্গলবার ওসমানী স্মৃতি মিলনায়তনে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার কাছে শপথ নিয়েছি।

গতকাল জাতির পিতার প্রতিকৃতিতে শ্রদ্ধা জানানোর মধ্য দিয়ে আগামীকাল (বৃহস্পতিবার) থেকে কুমিল্লা সিটি কর্পোরেশনে কাজ শুরু করবো।’ তিনি সিটি কর্পোরেশনের কার্যক্রম পরিচালনায় কুমিল্লার মানুষের সহযোগিতা কামনা করেছেন।

মন্তব্যসমূহ (০)