খালেদা জিয়া আ.লীগের ওপর কখনো নিষ্ঠুরতা করেননি

খালেদা জিয়া আ.লীগের ওপর কখনো নিষ্ঠুরতা করেননি

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবীর রিজভী বলেছেন, বেগম জিয়া কখনো আওয়ামী লীগের ওপর নিষ্ঠুরতা করেননি। প্রধানমন্ত্রীর গতকালের দেওয়া বক্তব্য অসত্য। তার যদি ন্যূনতম মানবিকবোধ থাকত, তিনি এ কথা বলতে পারতেন না।

কালকে নানা কথা বলেছেন তিনি। প্রধানমন্ত্রী অনুকম্পা দেখাচ্ছেন দেশনেত্রী খালেদা জিয়াকে। আমি চ্যালেঞ্জ করে বলছি, প্রধানমন্ত্রী ঢাহা মিথ্যা কথা বলেছেন। তার মতো নিষ্ঠুর-নির্দয় আচরণ খালেদা জিয়া কখনো করেননি। আজ বৃহস্পতিবার (৯ ডিসেম্বর) দুপুরে রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে অনুষ্ঠিত এক মানববন্ধনে তিনি এসব কথা বলেন।

প্রধানমন্ত্রীর প্রতি প্রশ্ন রেখে রিজভী বলেন, আপনার (প্রধানমন্ত্রীর) মন্ত্রীরা বারবার বলছেন, আইনি প্রক্রিয়ায়ার কথা। দেশে কি আইনি প্রক্রিয়া আছে? যুবলীগ, ছাত্রলীগের সন্ত্রাসীরা লক্ষ্মীপুরের আইনজীবী অ্যাডভোকেট নুরুল ইসলামকে হত্যা করেছে, যাদের নামে অভিযোগ আছে। তাদের জেলখানায় বিয়ে হয় ধুমধাম করে, তারা মুক্ত হয়ে যায়। নাটোরের উপজেলা চেয়ারম্যানকে যারা প্রকাশ্যে হত্যা করেছিল, তাদেরকে রাষ্ট্রপতি ক্ষমা করে দেন।

এই শেখ হাসিনার আইনি প্রক্রিয়ায় যদি কোনো জজ সঠিক রায় দেন, তাকে দেশ ছেড়ে পালাতে হয়। তিনি বলেন, প্রধানমন্ত্রী মনে করেছেন অনেক নিরাপদে আছেন। চারদিকে আপনার নিরাপত্তা বেষ্টনী, বিএনপি আর কী করবে। বিএনপির কী করার আছে, আমি তো নিরাপত্তার মধ্যে আছি। নমরুদও নিরাপত্তার মধ্যে ছিল। আপনি যত নিরাপত্তা দেখছেন চারিদিকে, এই নিরাপত্তা নিরাপত্তা নয়।

বেহুলার বাঁশের ঘরের মতো কোথায় যে ছিদ্র আছে। খালেদা জিয়ার কিছু হলে প্রধানমন্ত্রী নিরাপদ থাকবেন, এটা মনে করার কোনো কারণ নেই। মহিলাদলের সভাপতি আফরোজা আব্বাসের সভাপতিত্বে মানববন্ধনে অন্যদের মধ্যে সংগঠনের সাধারণ সম্পাদক সুলতানা আহমেদ, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক হেলেন জেরিন খান, কেন্দ্রীয় নেতা শাম্মী আক্তার, জেবা রহমান, নিলোফার চৌধুরী মনি, মিনা বেগম মিনিস সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

মন্তব্যসমূহ (০)


Lost Password