নওগাঁর আত্রইয়ে প্রতিপক্ষের হামলায় ইউপি চেয়ারম্যান প্রার্থীসহ আহত-৮

নওগাঁর আত্রইয়ে প্রতিপক্ষের হামলায় ইউপি চেয়ারম্যান প্রার্থীসহ আহত-৮

নওগাঁর আত্রাইয়ে প্রতিপক্ষের হামলায় ইউপি চেয়ারম্যান প্রার্থীনহ ৮জন আহত হয়েছেন। আহতদের মধ্যে ২জনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্যান্যদের স্থানীয়ভাবে চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়েছে।

ঘটনাটি ঘটেছে গত শুক্রবার সন্ধ্যায় উপজেলার বিশা ইউনিয়নের সমাসপাড়া হাটে। স্থানীয় ও পুলিশ সুত্রে জানা যায়,আগামী ২৬ ডিসেম্বর ৪র্থ ধাপে নির্বাচনে উপজেলার বিশা ইউনিয়নের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী তোফাজ্জল হোসেন তোফা (ঘোড়া) তার লোকজন নিয়ে সমাসপাড়া হাটে নির্বাচনী প্রচারণা চালাচ্ছিূলেন। এসময় প্রতিপক্ষ নৌকার লোকজন অর্তকিতভাবে হামলাম চালায়। এতে চেয়ারম্যান প্রার্থী তোফাজ্জল হোসেন,খান তোফা(৫০),রাণীনগর গ্রামের হারুন(২০),হাবিবুর রহমান(৩৫),ইসলামগাথী গ্রামের ভুট্টু(৩০),খাসখামার গ্রামের আইয়ুব হোসেন(৬০),পৈসসিও গ্রামের বিল্পব(৩০)ও খাসপাড়া গ্রামের জিন্না ডাক্তার (৬০) আহত হন।

এদের মধ্যে প্রার্থী তোফাজ্জল হোসেন ও হারুন কে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদিকে, এদিকে,উপজেলার শাহঘোলা ইউপির স্বতন্ত্র প্রার্থী মামুনুর রশীদ মামুন (ঢোল) অভিযোগ করে বলেন,শুক্রবার জুম্মার নামাযের সময় তারাটিয়া এলাকায় নৌকার সমর্থকরা আমার পোস্টার ছেড়ে ফেলেছে।

এ ব্যাপারে আত্রাই থানার ওসি(তদন্ত) মোজাম্মেল হক কাজী বলেন,নির্বাচনী প্রচাণা নিয়ে সেখানে মারামারির ঘটনা ঘটেছে। ২জন গুরুতর আহত হয়েছে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। বর্তানে পরিস্থিতি শান্ত রয়েছে।

মন্তব্যসমূহ (০)


Lost Password