যশোরে চাঞ্চল্যকর রাকিব হত্যা মামলা; গ্রেফতার-৯

যশোরে চাঞ্চল্যকর রাকিব হত্যা মামলা; গ্রেফতার-৯

যশোরে চাঞ্চল্যকর রাকিব (২৮) হত্যা মামলার পলাতক ৯ আসামিকে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব ৬ সদস্যরা।বুধবার (২২ ডিসেম্বর) রাতে যশোর জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদেরকে  আটক করা হয়।

আটককৃতরা হলেন-মোঃ আবুল হোসেন গাজীর ছেলে মোঃ মানিক(২০), মোঃ রুস্তম আলীর ছেলে মোঃ আজিজুল হোসেন(২২) ওরফে হিটার আজিজ,মোঃ সাজ্জাদুল ইসলাম জনির ছেলে মোঃ বাধন(১৯), মোঃ আকরাম শেখের ছেলে মোঃ ইমন শেখ(২১) ওরফে শুটার ইমন, দিলিপ নায়েকের ছেলে অনিন্দ্র নায়েক দেবা (২০), বাবু মীরের ছেলে মোঃ ইসা মীর(১৯), মোঃ জলিল হোসেনের ছেলে মোঃ তরিকুল ইসলাম(১৯), মৃত রাজ্জাক মুন্সির ছেলে মোঃ সোহাগ মুন্সি(২০) ও মোঃ কবির হোসেনের ছেলে মোঃ ইশান হোসেন(১৮)। আটক সকলেই যশোর সদর এলাকার বাসিন্দা।

র‌্যাব-৬ সি‌পি‌সি-৩ য‌শো‌রের কমান্ডার লে. না‌জিউর রহমান বলেন,গত ১৭ ডিসেম্বর সন্ধ্যায় ভিকটিম আব্দুর রহমান রাকিবকে বাসা থেকে ডেকে নিয়ে হত্যার উদ্দেশ্যে ছুরি দিয়ে বিভিন্ন স্থানে গুরুতর জখম করে আসামিরা পালিয়ে যায়। 

পরে স্থানীয়রা উদ্ধার করে যশোর জেনারেল হাসপালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।এ সংক্রান্তে নিহত রাকিবের চাচা হাফিজুর রহমান বাদী হয়ে যশোর কোতয়ালী মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করে।যার মামলা নং-৪৫, তারিখঃ ১৮/১২/২০২১ইং, ধারাঃ ৩০২/৩৪ পেনাল কোড।

এরই প্রেক্ষিতে বুধবার রাতে যশোরের বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে নয় আসামিকে আটক করে। এসময় ঘটনাস্থল থেকে হত্যার কাজে ব্যবহৃত ছুরি,চাকু ও পাইপ এবং প্রধান আসামি আজিজুলের বাসা থেকে হত্যার সময় ব্যবহৃত চাকু রক্ত মাখা অবস্থায় উদ্ধার করে।

এ ঘটনায় আটককৃতদের যশোর কোতোয়ালি থানা পুলিশে হস্তান্তর করা হয়েছে।

মন্তব্যসমূহ (০)


Lost Password