নওগাঁয় সাংবাদিক নিযার্তন ও মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন

নওগাঁয় সাংবাদিক নিযার্তন ও মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন

‘‘জেগে ওঠো বাংলার বিবেক’’ এ শ্লোগানে নওগাঁর সাপাহার, পত্নীতলা ও মহাদেবপুর সহ সারাদেশের সাংবাদিক নিযার্তন ও মিথ্যা মামলা প্রত্যাহার সহ অভিলম্বে সাংবাদিকদের নিঃশর্ত মুক্তির দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

আজ শনিবার (২৩ এপ্রিল) সকাল ১১টায় শহরে মুক্তি মোড় কেন্দ্রীয় শহিদ মিনারের সামনে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) নওগাঁ জেলা শাখার আয়োজনে ঘণ্টা ব্যাপি এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। বিএমএসএফ নওগাঁ জেলা শাখার সভাপতি মোফাজ্জল হোসেনের সভাপতিত্বে বক্তব্য রাখেন জেলা সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক আজাদ হোসেন মুরাদ, জেলা টেলিভিশন জার্নালিষ্ট এ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক এম আর রকি, বিএমএসএফ নওগাঁ জেলা শাখার সাধারণ সম্পাদক মাহমুদুন নবী বেলাল, যুগ্ম-সম্পাদক এ.কে সাজু, উত্তরাঞ্চল উন্নয়ন ফোরামের সাধারণ সম্পাদক আব্দুর রহমান প্রমূখ।

উক্ত মানববন্ধনে প্রায় জেলার শতাধিক প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন। এসময় বক্তারা বলেন, সাপাহারের সাংবাদিকের নামে দিবর ইউপি চেয়ারম্যান কর্তৃক নির্যাতন বন্ধ ও মিথ্যা মামলা প্রত্যাহার, মহাদেবপুরে সাংবাদিকদের মিথ্যা মামলায় অবিলম্বে নিঃশর্ত মুক্তি ও সাংবাদিকের উপর নির্যাতন এবং নওগাঁ সহ সারাদেশের সাংবাদিক নিযার্তন ও মিথ্যা মামলা প্রত্যাহার সহ অভিলম্বে সাংবাদিকদের নিযার্তন বন্ধ ও নিঃশর্ত মুক্তির দাবী জানান বক্তারা।

মন্তব্যসমূহ (০)


Lost Password