পলাশে আন্তর্জাতিক দু্র্নীতি বিরোধী দিবসে মানববন্ধন ও আলোচনা অনুষ্ঠিত

পলাশে আন্তর্জাতিক দু্র্নীতি বিরোধী দিবসে মানববন্ধন ও আলোচনা অনুষ্ঠিত

পলাশ প্রতিনিধি : আন্তর্জাতিক দু্র্নীতি বিরোধী দিবস উপলক্ষে নরসিংদীর পলাশ উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির উদ্দ্যোগে মানববন্ধন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। এতে অনুষ্ঠানের সমন্বয়ক ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ফারহানা আফসানা চৌধুরী।

৯ নভেম্বর বুধবার সকাল ১১টায় পলাশ উপজেলা চত্বরে অনিষ্ঠিত মানববন্ধন ও আলেচনায় অংশ নেন পলাশ উপজেলা চেয়ারম্যান সৈয়দ জাবেদ হোসেন, উপজেলা সহকারী কমিশনার(ভূমি) সিলভিয়া স্নিগ্ধা, মহিলা ভাইস চেয়ারম্যান সেলিনা আক্তারসহ উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা কর্মচারী ও স্কুলের শিক্ষার্থীরা অংশ নেয়।

আলোচনায় অংশ নিয়ে সৈয়দ জাবেদ হোসেন বলেন, বিশ্বায়ানের যুগে দেশকে দূর্নীতি মুক্ত করতে হবে, তাতে করে দেশ উন্নতশীত দেশে রূপান্তর সহজ হবে। তাছাড়া দেশের সব মানুষের ভাগ্য পরিবর্তনেও দূর্নীতিকে না বলতে হবে। তিনি আরো বলেন সমাজ ও রাজনীতি সর্বক্ষেত্রে ই বঙ্গবন্ধুর আদর্শ কে বুকে লালন করে দেশের সার্বিক উন্নয়ণে জননেত্রী প্রধান মন্ত্রীর হাতকে শক্তিশালী করতে এগুতে হবে আমাদের, তাহলেই দেশে টেকসই উন্নয়ন ও গনতন্ত্র প্রতিষ্ঠিত হবে।

আর একটি কথা আন্তর্জাতিক দু্র্নীতি বিরোধী দিবসে আমাদেরকে শপথ নিয়ে ছাত্র যুবা সকল স্তরের সবাইকে মিলিত ভাবে দেশ ও সমাজ থেকে দূর্নীতিকে না করার বিকল্প নেই। তাই আমার আমাদের সবার স্থান থেকে দূর্নীতির বিরুদ্ধে এগিয়ে আসি।

মন্তব্যসমূহ (০)


Lost Password