গৃহবধূর গোসলের ভিডিও ভারাইল করার হুমকি, যুবক গ্রেফতার

গৃহবধূর গোসলের ভিডিও ভারাইল করার হুমকি, যুবক গ্রেফতার
Crickex Sign Up

এক গৃহবধূর গোসলের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল করে দেওয়ার হুমকির ঘটনায় ইব্রাহিম কারদী (২৫) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। রোববার রাতে সুনামগঞ্জের তাহিরপুর থানার বাদাঘাট পুলিশ ফাঁড়ির টহল দল সীমান্ত বাজার লাউরগড় থেকে তাকে গ্রেফতার করে তাকে থানায় নিয়ে যায়।

গ্রেফতার ইব্রাহিম উপজেলার বদাঘাট ইউনিয়নের সীমান্ত গ্রাম পুরান লাউর (পুরানগাঁওর) জয়নাল আবেদীনের ছেলে। তার স্ত্রী ও দুই শিশু সন্তান রয়েছে। তাহিরপুর থানার ওসি (তদন্ত) মো. সোহেল রানা এ তথ্য নিশ্চিত করেন। ওসি জানান, উপজেলার বাদাঘাট ইউনিয়নের ছড়ার পাড় গ্রামে বাবার বাড়িতে থাকা এক গৃহবধূর গোসলের ভিডিও ধারণ করে প্রতিবেশী ইব্রাহীম। এরপর কুপ্রস্তাব দিলে ওই গৃহবধূ তাতে রাজি হয়নি।

পরে হোয়াটস অ্যাপে গৃহবধূর গোসলের ভিডিও পাঠিয়ে ইব্রাহিম সেই ভিডিও ফেসবুকে ছড়িয়ে দিয়ে দেওয়ার হুমকি দেয়। এছাড়া হোয়াটস অ্যাপে বেশ কিছু আপত্তিকর ম্যাসেজও দেয় সে। পরে নিরুপায় হয়ে ওই গৃহবধূ সুনামগঞ্জ চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আমলি আদালতে (তাহিরপুর যোন) অভিযোগ দায়ের করেন।

আদালতের বিচারক অভিযোগ আমলে নিয়ে পর্নোগ্রাফি আইনে থানায় অভিযুক্তের বিরুদ্ধে দ্রুত আইনগত ব্যবস্থা নেওয়ার নির্দেশ দেন। তাহিরপুর থানার ওসি (তদন্ত) মো. সোহেল রানা জানান, গ্রেফতার যুবককে পুলিশি হেফাজতে অধিকতর তদন্তের স্বার্থে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে, মোবাইল ফোন জব্দ করা হয়েছে।

মন্তব্যসমূহ (০)