নওগাঁর সাপাহারে গাঁজা ও গাঁজার গাছসহ ৪ জন গ্রেপ্তার

নওগাঁর সাপাহারে গাঁজা ও গাঁজার গাছসহ ৪ জন গ্রেপ্তার
Crickex Sign Up

নওগাঁর সাপাহার উপজেলায় গাঁজা ও গাঁজা গাছ সহ এক নারী মাদক কারবারি এবং তিনজন ওয়ারেন্টভুক্ত আসামী সহ মোট ৪ জনকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ।

আজ বৃহস্পতিবার (১৪ জুলাই) দিনগত রাত সোয়া ১ টার দিকে উপজেলার বিভিন্ন এলাকায় পৃথক অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে সাপাহার থানা পুলিশের অভিযানিক দল। এসময় ১০ গ্রাম গাঁজা এবং একটি সবুজ সতেজ গাঁজা গাছ জব্দ করা হয়। গ্রেপ্তারকৃতরা হলেন, জিআর ৮৩/২০ এর ওয়ারেন্ট ভূক্ত আসামী রুবেল হোসেন, জিআর-৮৪/১৭ এর ওয়ারেন্ট ভূক্ত আসামী সবুজ মিয়া ও জিআর ২০/১৩ এর ওয়ারেন্ট ভূক্ত আসামী বাপ্পী হোসেন এবং মাদককারবারি এক নারী।

সাপাহার থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আল মাহমুদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার দিনগত রাত সোয়া ১ টার দিকে সাপাহার থানাধীন ৫নং পাতাড়ী ইউপিস্থ উত্তর করমুডাঙ্গা (সুংপাড়া) গ্রামে থানা পুলিশের একটি আভিযানিক দল অভিযান পরিচালনা করে ওই নারীকে তার বসতবাড়ী হতে আটক করে। এসময় তার কাছে থেকে ১০ গ্রাম গাঁজা এবং তার বসতবাড়ীতে রোপনকৃত একটি সবুজ সতেজ গাঁজা গাছ জব্দ করা হয়।

এ ঘটনায় ওই নারীর বিরুদ্ধে সাপাহার থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের পর বৃহস্পতিবার দুপুরে তাকে আদালতে সোপর্দ করা হয়েছে। অপরদিকে ওই দিন একই সময়ে পৃথক অভিযান পরিচালনা করে ওয়ারেন্টভুক্ত ৩ জন আসামীকে গ্রেপ্তার করে আদালতে প্রেরণ করা হয়েছে বলেও জানান ওসি মোহাম্মদ আল মাহমুদ।

মন্তব্যসমূহ (০)