নওগাঁয় ফার্নিচারের গুদামে আগুন, কয়েক লাখ টাকার ক্ষতি

নওগাঁয় ফার্নিচারের গুদামে আগুন, কয়েক লাখ টাকার ক্ষতি

নওগাঁয় ফার্নিচার তৈরির দোকান ও গুদামে অগ্নিকান্ডে পুড়ে গেছে কয়েক লাখ টাকার কাঠ ও বিভিন্ন আসবাবপত্র। শুক্রবার দুপুরে শহরের কাঁঠালতলী এলাকায় বাদশা মিয়ার ফার্নিচার তৈরির দোকানে এই অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, দুপুরে বন্ধ ওই কারখানা ও গুদামে হঠাৎ করে ধোঁয়া উড়তে দেখতে পায়। মুহূর্তের মধ্যেই আগুন ছড়িয়ে পড়ে পাশের দোকানগুলোতেও। পরে পুলিশ ও ফায়ার সার্ভিসে খবর দেয় স্থানীয়রা। খবর পেয়ে ফায়ার নওগাঁ ও রাণীনগর উপজেলান ৫টি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে প্রায় দেড় ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। ফায়ার সার্ভিসের পক্ষ থেকে প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে যে বিদ্যুতিক সট সার্কিট থেকে এই অগ্নিকান্ডের ঘটনা ঘটতে পারে।এ ঘটনার খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শণ করেছেন স্থানীয় সংসদ সদস ব্যারিষ্টার নিজাম উদ্দিন জলিল জন, জেলা প্রশাসক মো: হারুন-অর-রশীদ, অতিরিক্ত পুলিশ সুপার একেএম মামুন খান চিশতী।

নওগাঁর জেলা প্রশাসক হারুন-অর-রশীদ বলেন খবর পেয়ে আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে যে বিদ্যুতিক সট সার্কিট থেকে এই অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। তবে সঙ্গে সঙ্গে ফায়ার সার্ভিসকে জানানোর কারণে দ্রুত ফায়ার সার্ভিসের ইউনিটগুলো এসে অগ্নিকান্ডকে আর বেশি ছড়াতে দেয়নি। তাই ক্ষয়ক্ষতির পরিমাণ তেমন একটা হয়নি। শুক্রবার দোকান বন্ধ থাকার কারণে হতাহতের কোন ঘটনা ঘটেনি। শুধুমাত্র দুটি দোকান ও গুদাম ঘরের ক্ষতি হয়েছে।

মন্তব্যসমূহ (০)


Lost Password