ফেরদৌস ওয়াহিদ হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি

ফেরদৌস ওয়াহিদ হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি
Crickex Sign Up

দেশের পপ সংগীতের কিংবদন্তি তারকা ফেরদৌস ওয়াহিদ হৃদরোগে (হার্ট অ্যাটাক) আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন। বর্তমানে রাজধানীর বারডেম হাসপাতালে তার চিকিৎসা চলছে। আজ শুক্রবার চলচ্চিত্র নির্মাতা মোস্তাফিজুর রহমান মানিক গণমাধ্যমকে জানিয়েছেন, শুক্রবার (১৫ জুলাই) ভোরে বাসায় হার্ট অ্যাটাক হয় ফেরদৌস ওয়াহিদের।

এরপর দ্রুত তাকে বারডেম হাসপাতালে নেওয়া হয়। গায়কের সুস্থতার জন্য সবার কাছে দোয়া চেয়েছেন মানিক। এদিকে ফেরদৌস ওয়াহিদের ছেলে হাবীব ওয়াহিদের কাছ থেকে বাবার অসুস্থতা নিয়ে এখনও কোনো মন্তব্য পাওয়া যায়নি। অনুমান করা হচ্ছে তিনি অসুস্থ বাবার চিকিৎসা সংক্রান্ত কাজে ব্যস্ত রয়েছেন।

কয়েক বছর ধরে হৃদরোগ, উচ্চ রক্তচাপ ও ডায়াবেটিসে ভুগছেন ফেরদৌস ওয়াহিদ। এর মধ্যে ২০২০ সালে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছিলেন তিনি। এবারও তিনি সুস্থ হয়ে ফিরে আসবেন বলে প্রত্যাশা শুভাকাঙ্ক্ষীদের। ফেরদৌস ওয়াহিদের অসংখ্য গান রয়েছে যা মানুষের মুখে মুখে প্রশংসিত।

তার মধ্যে উল্লেখযোগ্য হচ্ছে ‘ওগো তুমি যে আমার কতো প্রিয়’, ‘আমি এক পাহারাদার’,‘শোন ওরে ছোট্ট খোকা’, ‘আমি ঘর বাঁধিলাম’, ‘মামুনিয়া’, ‘আগে যদি জানতাম’, ‘এমন একটা মা দেনা’। এ ছাড়া তিনি এ প্রজন্মের শিল্পী প্রীতম হাসানের দারুণ জনপ্রিয় ‘খোকা’ গানেও কণ্ঠ দিয়েছেন।

মন্তব্যসমূহ (০)