শিবপুরে এসএসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান অনুষ্ঠিত

শিবপুরে এসএসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান অনুষ্ঠিত

নরসিংদী প্রতিনিধি : নরসিংদীতে শিবপুর পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের আয়োজনে ২০২১ সালের এসএসসি ও এসএসসি ভোকেশনাল পরীক্ষার্থীদের বিদায় উপলক্ষে দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে রাখেন নরসিংদীর শিবপুর আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এবং শিবপুর পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি আলহাজ্ব জহিরুল হক ভূইয়া মোহন।

১০ নভেম্বর বুধবার সকালে বিদ্যালয় মাঠে শিবপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোহাম্মদ কাবিরুল ইসলাম খানের সভাপতিত্বে শুভেচ্ছা বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক নূর উদ্দিন মোহাম্মদ আলমগীর, সহকারী শিক্ষক আমজাদ হোসেন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আজিজুর রহমান খান ভুলু মাষ্টার প্রমুখ।

মানবপত্র পাঠ করেন বিদায়ী ছাত্রী শায়িরা সাদাব ইউসা। এ সময় আরো উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ, সাংগঠনিক সম্পাদক বাবু বিপ্লব চক্রবর্তী, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারুক খানসহ বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকা অভিভাবক ও শিক্ষার্থীরা। সবার শেষে শিক্ষার্থীদের আসন্ন এসএসসি পরীক্ষায় ভালো ফল ও সুস্বাস্থ্য কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

মন্তব্যসমূহ (০)


Lost Password