মারা গেলেন প্রখ্যাত বলিউড গায়ক 'কেকে'

মারা গেলেন প্রখ্যাত বলিউড গায়ক 'কেকে'

প্রখ্যাত বলিউড গায়ক কৃষ্ণকুমার কুন্নাথ, যিনি কে কে নামে পরিচিত, হৃদরোগে আক্রান্ত হয়ে ৫৩ বছর বয়সে কলকাতায় মারা যান। কলকাতায় নজরুল মঞ্চে একটি কনসার্টে পারফর্ম করার সময় গায়ক অসুস্থ বোধ করেন বলে জানা গেছে। তিনি এসপ্ল্যানেডে তার হোটেলে ফিরে আসেন, যেখানে তিনি অস্বস্তির অভিযোগ করেন।

রাত সাড়ে ১০টার দিকে তাকে কলকাতা মেডিকেল রিসার্চ ইনস্টিটিউটে (সিএমআরআই) নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি টুইটারে শোক প্রকাশ করেছেন। "কে কে নামে পরিচিত বিশিষ্ট গায়ক কৃষ্ণকুমার কুন্নাথের অকাল প্রয়াণে শোকাহত। তার গানে বিস্তৃত আবেগ প্রতিফলিত হয়েছে যেটা সব বয়সের মানুষের সাথে জুড়েছে। আমরা তার গানের মাধ্যমে তাকে সবসময় মনে রাখব। তার পরিবার এবং ভক্তদের প্রতি সমবেদনা। ওম শান্তি," তিনি লিখেছেন।


https://twitter.com/narendramodi/status/1531705161109843968?s=20&t=Z89mwV21ebvg4EO9JPtK5Q

কয়েকজন কলকাতা-ভিত্তিক গায়ক কে কে-র আকস্মিক মৃত্যুতে তাদের শোক প্রকাশ করেছেন, যারা 'পেয়ার কে পাল', 'ইয়ারোঁ', 'ও মেরি জান'-এর মতো গানের জন্য স্মরণীয় হয়ে থাকবেন। কেকে, একজন বহুমুখী গায়ক, ২৩ শে আগস্ট, ১৯৬৮ সালে জন্মগ্রহণ করেন এবং হিন্দি, তামিল, তেলেগু, কন্নড়, মালয়ালম, মারাঠি এবং বাংলা সহ অন্যান্য ভাষার গান রেকর্ড করেন।

মন্তব্যসমূহ (০)