ইউপি চেয়ারম্যান মোঃ মোস্তাফিজুর রহমান সুমনের ঈদ শুভেচ্ছা

ইউপি চেয়ারম্যান মোঃ মোস্তাফিজুর রহমান সুমনের ঈদ শুভেচ্ছা

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে নওগাঁর মান্দা উপজেলার ভারশোঁ ইউনিয়নের সকল কে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন ১ নং ভারশোঁ ইউনিয়নের চেয়ারম্যান মোঃ মোস্তাফিজুর রহমান সুমন। তিনি ভারশোঁ ইউনিয়নের সর্বস্তরের মানুষের সুস্বাস্থ্য, নিরবচ্ছিন্ন শান্তি, অগ্রগতি ও সমৃদ্ধি কামনা করেন।

ঈদ শুভেচ্ছায় চেয়ারম্যান বলেন, ঈদুল ফিতর মুসলিম জাহানের অন্যতম প্রধান ধর্মীয় উৎসব। মাসব্যাপী সিয়াম সাধনার পর খুশি আর আনন্দের বার্তা নিয়ে আমাদের মধ্যে সমাগত হয় পবিত্র ঈদুল ফিতর। ঈদ সব শ্রেণী-পেশার মানুষের মধ্যে গড়ে তোলে সৌহার্দ্য, সম্প্রীতি ও ঐক্যের বন্ধন।

মোঃ মোস্তাফিজুর রহমান সুমন আরো বলেন, সকলেই নিজেদের অবস্থান থেকে সমাজের গরিব, অসহায় মানুষের পাশে দাঁড়িয়ে সহযোগিতার হাত বাড়িয়ে দেই। পরম করুণাময় মহান আল্লাহ তায়ালার কাছে প্রার্থনা করি প্রতিটি মানুষের জীবন থেকে দূরীভূত হোক সব মহামারি, দুঃখ-জরা এবং সুখ-শান্তি ও সমৃদ্ধির ধারায় প্রবাহিত হোক মানুষের জীবন।

চেয়ারম্যান এবারের ওমরাহ হজ শেষ করে ফিরার পথে নিয়ে আসা পবিত্র মক্কার জমজমের পানি ও পবিত্র মদিনার খেজুর সবার সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করার উদ্দেশ্যে সাধারণ মানুষদের খাওয়ানোর জন্য ঈদের দিন বিকাল ৩ টা হইতে ৬ টা পর্যন্ত ইউনিয়ন পরিষদে দাওয়াত দেন। (ঈদ মোবারক)।

মন্তব্যসমূহ (০)


Lost Password