টিপু হত্যা : অস্ত্র মামলায় এক দিনের রিমান্ডে দামাল

টিপু হত্যা : অস্ত্র মামলায় এক দিনের রিমান্ডে দামাল

রাজধানীর মতিঝিল থানা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম ওরফে টিপু হত্যার ঘটনায় আটক আরফান উল্লাহ ওরফে দামালকে অস্ত্র মামলায় এক দিনের রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করার অনুমতি দিয়েছেন আদালত। ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (সিএমএম) আদালতের ম্যাজিস্ট্রেট বেগম ইয়াসমিন আরা আজ শুক্রবার এই আদেশ দেন।

ঢাকা মহানগর পুলিশের অপরাধ ও তথ্য বিভাগের (প্রসিকিউশন) উপপরিদর্শক (এসআই) শওকত আকবর বিষয়টি নিশ্চিত করেছেন। মতিঝিল থানায় দায়ের করা অস্ত্র মামলায় দামালকে রিমান্ডে নেওয়া হয়েছে। টিপু হত্যার ঘটনায় আটক দামালের দেওয়া তথ্যের ভিত্তিতে গত বুধবার রাতে একটি রিভলবার উদ্ধার করে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

রাজধানীর মতিঝিল থানাধীন কমলাপুরের বস্তি থেকে অবৈধ অস্ত্র উদ্ধারের ঘটনায় আরফান উল্লাহর বিরুদ্ধে পুলিশ মামলা করে আদালতসংশ্লিষ্ট কয়েকটি সূত্রে জানা গেছে। আরফানকে আদালতে হাজির করে এই ঘটনার রহস্য উদ্ঘাটনের জন্য ১০ দিন রিমান্ডে নেওয়ার আবেদন করে ঢাকা মহানগর ডিবি পুলিশ।

আদালত উভয় পক্ষের শুনানি শেষে আরফানকে এক দিনের রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করার অনুমতি দেন। গত ২৪ মার্চ রাত ১০টার দিকে শাহজাহানপুরের আমতলা এলাকায় সুচারু পরিকল্পনায় খুব কাছ থেকে আওয়ামী লীগ নেতা জাহিদুল ইসলাম টিপুকে গুলি করে হত্যা করা হয়। এ সময় গুলিতে নিহত হন কলেজছাত্রী সামিয়া আফরান জামাল প্রীতি।

মন্তব্যসমূহ (০)


Lost Password