নওগাঁর মান্দায় ক্লিনিক-ডায়াগনস্টিক সেন্টারকে ৮৫ হাজার টাকা জরিমানা

নওগাঁর মান্দায় ক্লিনিক-ডায়াগনস্টিক সেন্টারকে ৮৫ হাজার টাকা জরিমানা

নওগাঁর মান্দা উপজেলার লাইসেন্স নবায়ন না থাকা অস্বাস্থ্যকর পরিবেশসহ ও ওষুধের মেয়াদ উত্তীর্ণ হওয়ায় চারটি ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারকে ৮৫ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

আজ বৃহস্পতিবার (২ জুন) দুপুর ৩ থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত উপজেলায় সহকারী কমিশনার (ভূমি) জাকির মুন্সির নেতৃত্বে এই অভিযান পরিচালনা করা হয়। জরিমানাকৃত ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারগুলো হলো একতা ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টার, পপুলার ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টার, বায়ু প্লাজ ডায়াগনস্টিক ও রোগমুক্তি ক্লিনিক । সহকারী কমিশনার (ভূমি) জাকির মুন্সি জানান, দুপুর ৩ থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত উপজেলার চারটি ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারের অভিযান চালানো হয়। লাইসেন্স নবায়ন না থাকাসহ ও ওষুধের মেয়াদ উত্তীর্ণ হওয়া এবং বর্জ্যের অব্যবস্থাপনার কারণে, একতা ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টারকে ১৫ হাজার, পপুলার ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টারকে ২০ হাজার, বায়ু প্লাজ ডায়াগনস্টিক সেন্টারের কাউকে না পাওয়ায় জরিমানা করা সম্ভব হয়নি ও রোগমুক্তি ক্লিনিক ৫০ টাকা জরিমানা করা হয়।

ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারে পরিবেশ সুন্দর রেখে রোগীদের সঠিকভাবে সেবা নিশ্চিত করা হয় এ জন্য এই অভিযান চলমান থাকবে বলেও জানান তিনি। এ সময় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. তাসনিম হুসাইন আরিফ স্যানিটারি ইন্সপেক্টর অলিপ গোবিন্দ সরকারসহ পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।

মন্তব্যসমূহ (০)