নওগাঁর মান্দায় ছাত্রলীগের বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত

নওগাঁর মান্দায় ছাত্রলীগের বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কুটুক্তি ও ঢাবি ছাত্রলীগের ওপর হামলার প্রতিবাদে নওগাঁর মান্দা উপজেলা ছাত্রলীগ বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে।

এ উপলক্ষে আজ সোমবার বিকেলে দলীয় কার্যালয় থেকে একটি মিছিল বের হয়ে উপজেলার বিভিন্ন এলাকা প্রদক্ষিণ করে। পরে প্রসাদপুর বাজারের চৌরাস্তার মোড়ে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। উপজেলা ছাত্রলীগের সভাপতি মোজাদ্দিদ আল হাবীব মারুফের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য দেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাড. নাহিদ মোর্শেদ বাবু, সহসভাপতি আইয়ুব আলী ও অনুপ কুমার মহন্ত, যুগ্ম সাধারণ সম্পাদক তোফাজ্জল হোসেন তোফা ও সাইফুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক আবু বক্কর সিদ্দিক ও গোলাম মোস্তফা, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক গৌতম কুমার মহন্ত,

উপজেলা শ্রমিকলীগের সভাপতি আবুল কালাম আজাদ, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি এমদাদুল হক, সাধারণ সম্পাদক নওসাদ আলী, সাংগঠনিক সম্পাদক মাহমুদুল হক, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রুহুল আমিন, সহসভাপতি আরমান হোসেন ও হাবিবুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান রিপন ও ইমন বাবু, কলেজ ছাত্রলীগনেতা তুষার, নাজমুল হোসেন, মাহফুজুর রহমান প্রমূখ।

মন্তব্যসমূহ (০)