ছাত্রদল কর্মীকে পিটিয়ে ‘জয় বাংলা’ স্লোগান

ছাত্রদল কর্মীকে পিটিয়ে ‘জয় বাংলা’ স্লোগান

আজ সোমবার (৩০ মে) বিকেল ৫টার দিকে ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) ক্যাম্পাসে ছাত্রদলের এক কর্মীকে মারধর করা হয়েছে। বিশ্ববিদ্যালয়ের ছাত্র-শিক্ষক কেন্দ্রে (টিএসসি) এ ঘটনা ঘটে। তাকে কারা মেরেছে- সে বিষয়ে তাৎক্ষণিকভাবে নিশ্চিত হওয়া যায়নি। তবে মারধরের পর ‘জয় বাংলা’ স্লোগান দিতে শোনা যায়। ঢাকা কলেজের ছাত্রদলকর্মী (২০১৯-২০ সেশনের শিক্ষার্থী) ইরফান শিকদারের ওপর এ হামলা করা হয়।

ঢাবির ছাত্রদলের এক নেতার সঙ্গে টিএসসিতে গেলে হামলার শিকার হন তিনি। এ সময় তাদের ব্যবহৃত মোটরসাইকেলটিও ভাঙচুর করা হয়। ছাত্রদলের অভিযোগ, তাকে মারধর করেছেন ছ্ত্রলীগের নেতা-কর্মীরা। বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদলের আহ্বায়ক আক্তার হোসেন গণমাধ্যমকে বলেন, ঢাবি ছাত্রদলের এক নেতার সঙ্গে টিএসসিতে গেলে ওই কর্মী ছাত্রলীগের মারধরের শিকার হন। ছাত্রলীগের এফ রহমান হলের সভাপতির নেতৃত্বে এই হামলা হয়েছে। ছাত্রদলকে মারধর করা নিয়মিত কর্মসূচি হয়ে দাঁড়িয়েছে সন্ত্রাসী এই সংগঠনের।

আমরা এর তীব্র নিন্দা জানাই। ছাত্রলীগের এফ রহমান হলের সভাপতি রিয়াজুল ইসলাম গণমাধ্যমকে বলেন, আমি আমার নেতা-কর্মীদের নিয়ে টিএসসি থেকে চা খেয়ে চলে আসার পর বিষয়টি শুনছি। বিশ্ববিদ্যালয়ের সাধারণ শিক্ষার্থীরা ক্ষুব্ধ হয়ে একজনকে মেরেছে। ছাত্রদলের প্রতি শিক্ষার্থীদের ক্ষোভ রয়েছে।

মন্তব্যসমূহ (০)