নওগাঁর সাপাহারে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন

নওগাঁর সাপাহারে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন

যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন উপলক্ষে নওগাঁর সাপাহারে শহীদ স্মৃতিস্তম্ভে পুষ্পস্তবক অর্পণ করা হয়েছে।

আজ বৃহস্পতিবার (১৬ ডিসেম্বর) সকাল সাড়ে ছয়টায় থানা চত্বরে পঞ্চাশবার তোপধ্বনির মধ্য দিয়ে দিনটি শুরু করা হয়। পরে উপজেলা প্রশাসন ও সাপাহার থানা পুলিশের আয়োজনে উপজেলার জিরোপয়েন্টস্থ শহীদ স্মৃতিস্তম্ভ পুষ্পস্তবক অর্পণ করা হয়। পরে সকাল ৮ টার দিকে জাতীয় পতাকা উত্তোলন করা হয়। এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব শাহজাহান হোসেন মন্ডল,উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্যাহ আল মামুন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুর রশিদ, মহিলা ভাইস চেয়ারম্যান নার্গিস সরকার, উপজেলা স্বাস্থ্য ও প. প কর্মকর্তা ডাঃ রুহুল আমিন, উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ মুজিবুর রহমান, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তারেকুর রহমান সরকার, তদন্ত কর্মকর্তা আল মাহমুদ প্রমূখ।

এসময় সরকারি, বেসরকারি ও সায়ত্বশাসিত সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান শহীদ স্মৃতিস্তম্ভে পুষ্পস্তবক অর্পণ করে। অন্যান্য বছরে নিয়মানুযায়ী ৩১ বার তোপধ্বনি দেওয়া হলেও এবছর বিজয়ের ৫০ বছর পূর্তি উপলক্ষে ৫০ বার তোপধ্বনি দেওয়া হয়েছে বলে জানিয়েছেন উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্যাহ আল মামুন।

মন্তব্যসমূহ (০)


Lost Password