ফাল্গুনী শপের সিইও চার দিনের রিমান্ডে

ফাল্গুনী শপের সিইও চার দিনের রিমান্ডে

রাজধানীর খিলগাঁও থানার প্রতারণা ও অস্ত্র আইনের মামলায় পৃথক দুই মামলায় ই-কমার্স প্রতিষ্ঠান ফাল্গুনী শপের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) পাভেল হোসেনের চার দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। আজ শনিবার ঢাকা মহানগর হাকিম মইনুল ইসলামের আদালত শুনানি শেষে এ রিমান্ড মঞ্জুর করেন।

এদিন চার আসামিকে আদালতে হাজির করা হয়। এরপর মামলার তদন্ত কর্মকর্তা খিলগাঁও থানার উপ পরিদর্শক মিল্টন কুমার দেবরাজ প্রতারণার মামলায় তাদের সাত দিন এবং অস্ত্র মামলায় একমাত্র আসামি পাভেলের আরো সাত দিনের রিমান্ড আবেদন করেন।

আসামিদের পক্ষে তাদের আইনজীবীরা রিমান্ড বাতিল চেয়ে জামিন আবেদন করেন। রাষ্ট্রপক্ষ থেকে জামিনের বিরোধিতা করা হয়। উভয়পক্ষের শুনানি শেষে প্রতারণার মামলায় আদালত আসামি পাভেলের দুই দিন এবং অপর দুই আসামি মো. সাইদুল ইসলাম ও আব্দুল্লাহ আল হাসানের একদিন করে রিমান্ড মঞ্জুর করেন আদালত।

তবে আসামি মোছা. ফারজানা আক্তার মিমের রিমান্ড নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেওয়া হয়। এ ছাড়া অস্ত্র আইনের মামলায় পাভেলের আরো দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। এর আগে গত ২৪ নভেম্বর বনশ্রী এলাকা থেকে তাদের গ্রেপ্তার করে র‌্যাব। এ সময় তাদের কাছ থেকে বিদেশি পিস্তল, গুলি, মদ ও ওয়্যারহাউজ থেকে নানান পণ্য জব্দ করা হয়।

মন্তব্যসমূহ (০)


Lost Password