নওগাঁয় যথযোগ্য মর্যাদায় বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত

নওগাঁয় যথযোগ্য মর্যাদায় বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত

নওগাঁয় যথযোগ্য মর্যাদায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০২তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত হয়েছে। এদিকে স্বাধীনতার সূবর্ন জয়ন্তী উদযাপন উপলেক্ষ্য সপ্তাহব্যপী মুক্তির উৎসব ও স্বাধীনতার সূবর্নজয়ন্তী মেলার আয়োজন করা হয়েছে।

আজ বৃহষ্পতিবার শহরের ‘এটিম’ মাঠে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করা হয়। এ সময় জেলা প্রশাসন, জেলা পুলিশ, মুক্তিযোদ্ধা সংসদ, জেলা পরিষদ, পৌরসভা, জেলা প্রেসক্লাবসহ সকল সরকারী, আধা সরকারী, বেসরকারী, স্বায়ত্ত্বশাসিত প্রতিষ্ঠান, সামাজিক সাংস্কৃতিক সংগঠন, বিভিন্ন রাজনৈতিক দলের পক্ষ থেকে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পন করে তাঁর প্রতি শ্রদ্ধা নিবেদন করা হয়।

এ সময় জেলা প্রশাসক খালিদ মেহেদী হাসান, পুলিশ সুপার প্রকৌশলী আব্দুল মান্নান মিয়াসহ বিভিন্ন সরকারী কর্মকর্তবৃন্দ, শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানগণ, বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠনের প্রধানগণ স্ব স্ব প্রতিষ্ঠানের পক্ষে পুষ্পস্তবক অর্পন করেন।

এই কর্মসূচীর আওতায় সকালে বিভিন্ন উপজেলা সফরের অংশ হিসেবে নওগাঁ’র বিশিষ্ট ৫০ জন বীর মুক্তিযোদ্ধা পৃথক ৫টি সু-সজ্জিত ট্রাকে মেলা প্রাঙ্গন এটিম মাঠ এলাকা থেকে মহাদেবপুর উপজেলার উদ্দেশ্যে যাত্রা শুরু করেন।

মন্তব্যসমূহ (০)


Lost Password