ভূমিহীন গৃহহীন পরিবারকে জমিসহ গৃহ হস্তান্তর কার্যক্রমের শুভ উদ্বোধন

ভূমিহীন গৃহহীন পরিবারকে জমিসহ গৃহ হস্তান্তর কার্যক্রমের শুভ উদ্বোধন

মুজিববর্ষ উপলক্ষ্যে মাননীয় প্রধানমন্ত্রী কর্তৃক ২৬,২২৯ টি ভূমিহীন ও গৃহহীন পরিবারকে ৩য় পর্যায়ের (দ্বিতীয় ধাপে) জমি ও গৃহ প্রদান কার্যক্রমের শুভ উদ্বোধন করা হয়েছে। এরই অংশ হিসেবে নওগাঁর সাপাহারে বৃহস্পতিবার সকাল ০৯ টার সময় হতে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ হলরুমে শুভ উদ্বোধনী উপলক্ষে আলোচনা সভা ও বাড়ি হস্তান্ত অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্যাহ আল মামুন'র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে মাল্টিমিডিয়ার (ভার্চুয়ালি) মাধ্যমে বক্তব্য প্রদান করেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের খাদ্যমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা সাধন চন্দ্র মজুমদার এমপি। এসময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন নওগাঁ জেলার অতিরিক্ত জেলা প্রশাসক ( রাজস্ব) মিলটন চন্দ্র রায়, উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব শাহজাহান হোসেন মন্ডল।

উপজেলা কৃষি সম্প্রসারণ অফিসার মনিরুজ্জামান টকির উপস্থাপনায় উপস্থিত ছিলেন সহকারী কমিশনার ভূমি শারমিন জাহান লুনা, কৃষি অফিসার কৃষিবিদ শাপলা খাতুন, জেলা পরিষদের সদস্য ফাইমা বেগম, ভাইস চেয়ারম্যান আব্দুর রশিদ, নার্গিস সরকার, উপজেলা স্বাস্থ্য ও প:প: কর্মকর্তা ডা:মুহা, রুহুল আমিন, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার ওমর আলী মোল্লা, প্রাণিসম্পদ কর্মকর্তা গোলাম রাব্বানী,উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা প্রকৌশলী খাদিজা আক্তার, সাপাহার প্রেসক্লাব এর সভাপতি জাহাঙ্গীর আলম মানিক, সিনিয়র সহ-সভাপতি সাংবাদিক হাফিজুল হক সহ উপজেলা সকল দপ্তরের কর্মকর্তা/কর্মচারিবৃন্দ, সাংবাদিক, ইউপি চেয়ারম্যান, রাজনৈতিক ব্যক্তিবর্গ। সংরক্ষিত আসনের সদস্য ও ইউপি সদস্য, ভূমি অধিদপ্তর এর সকল কর্মকর্তা-কর্মচারী ও উপকার ভোগীগণ।

অনুষ্ঠানে তৃতীয় পর্যায় দ্বিতীয় ধাপে মাননীয় প্রধানমন্ত্রী কর্তৃক ২৬,২২৯ টি ভূমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে জমি ও ঘর প্রদান করা হলে, সারা দেশের ন্যায় সাপাহার উপজেলায় মাননীয় প্রধানমন্ত্রী পক্ষ হতে ১০ টি ভূমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে গৃহ হস্তান্তর করা হয়েছে।

মন্তব্যসমূহ (০)


Lost Password