চাঁপাইনবাবগঞ্জে ভারতীয় এ্যাম্পুল ইনজেকশনসহ গ্রেপ্তার ১

চাঁপাইনবাবগঞ্জে ভারতীয় এ্যাম্পুল ইনজেকশনসহ গ্রেপ্তার ১

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসি) চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার একটি আভিযানিক দল পৌর এলাকার ১৫ নং ওয়ার্ডের অন্তর্গত বালু বাগান এলাকায় অভিযান চালিয়ে ৩ লাখ টাকা মূল্যের ৬০০ এ্যাম্পুল বুপ্রেনরফিন ইনজেকশনসহ ১ জনকে গ্রেপ্তার করা হয়েছে।

২৬ ডিসেম্বর রোববার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসি) চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার উপ-পরিচালক আনিছুর রহমান খান বিষয় টি নিশ্চিত করেছেন। গ্রেপ্তারকৃত আসামি হচ্ছে, চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার বালুবাগান মহল্লার মো. ইব্রাহিম ও রেহেনা ইব্রাহিমের ছেলে মো. নজরুল ইসলাম সুজন (৩৯)। জানাগেছে, গোপন সংবাদের ভিত্তিতে রোববার দুপুর সাড়ে ১২ টার দিকে চাঁপাইনবাবগঞ্জের বালুবাগান মহল্লায় উপ-পরিদর্শক আসাদুর রহমান, উপ-পরিদর্শক খোন্দকার সুজাত আলী, সহকারী উপ-পরিদর্শক জান্নাতুন নাঈম আল ফেরদৌস, সিপাই হাবিবা খাতুন, সিপাই আরিফুল ইসলাম, সিপাই আবু জাহিদ, সোহেল রানা, জাহিদুল ইসলামসহ ডিএনসি চাঁপাইনবাবগঞ্জের সঙ্গীয় ফোর্স অভিযানটি চালায়। এ সময় আসামী সুজনের শয়ন কক্ষের খাটের নিচে লুকানো অবস্থায় একটি কাপড়ের ব্যাগের মধ্যে দুটি পলিথিনে বাঁধা অবস্থায় নেশা জাতীয় মাদকদ্রব্য ৩০০ করে মোট ৬০০ এ্যাম্পুল বুপ্রেনরফিন ইনজেকশন উদ্ধার করে ডিএনসির দল। একটি এ্যাম্পুলের মূল্য ১২০০ টাকা।

ডিএনসির অফিসাররা জানান, এর আগেও সুজন ডিএনসির হাতে গ্রেপ্তার হয়েছিল। এ ঘটনায় সদর মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ১টি মামলা দায়ের করা হয়। মামলা নং- ৩৫। এদিকে, পৌর এলাকার ১৫ টি ওয়ার্ডের প্রতিটি মহল্লায় মাদক বিক্রি ও সেবন বন্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসির) অভিযান নিয়মিত করতে এলাকাবাসী গণমাধ্যমে জানিয়েছেন।

মন্তব্যসমূহ (০)


Lost Password