ফতুল্লা এলাকার আতঙ্কের অপর নাম দুই আলী

ফতুল্লা এলাকার আতঙ্কের অপর নাম দুই আলী

নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা থানাধীন রামারবাগ এলাকার নতুন আতঙ্কের নাম ডাকাত রতনের ভাগিনা আলী ও মোবাইল আলী।নারায়ণগঞ্জ সদর উপজেলা ফতুল্লা থানা তক্কার মাঠ স্টেডিয়াম চৌরাস্তা এবং বিভিন্ন জায়গায় দেওয়া হচ্ছে মাদকের সেল। রতনের ভাইগ্না আলী ও রামারবাগ এর মোবাইল আলী দুজনে মিলে চলছে মাদক ব্যবসা ও অস্ত্র ব্যবসা। ডাকাত রতন মারা যাওয়ার পর রতনের অস্ত্রের ভান্ডার ভাগিনা আলী ও রামারবাগ এর মোবাইল আলী দুজন সেল্টার দিচ্ছে কুতুবপুর ইউনিয়নের অনেক জায়গায়।

তাদের থেকে ইয়াবা ফেনসিডিল হিরোইন এবং অস্ত্র সহ চলছে তাদের অনৈতিক কার্যকলাপ, বিগত দিনে মোবাইল আলী মাদক নিয়ে গাড়িসহ চাঁপাইনবাবগঞ্জ পুলিশের কাছে ধরা পড়ে, ও রতনের ভাইগ্না আলী ৬০০ বোতল ফেনসিডিলসহ ধরা পড়ে ফতুল্লার বাইতুল ফালা মসজিদ রোড। জামিনে এসে তারা তাদের ব্যবসার কাজ অব্যাহত রেখেছে। তক্কার মাঠ থেকে সাধারণ জনগণ তাদের কার্যকলাপ দেখে অতিষ্ঠ হয়ে পড়েছে তাই তারা প্রশাসনের দৃষ্টি আকর্শন করছে।

এ বিষয়ে অভিযুক্ত আলীর মুঠোফোনে ( ০১৮১৮৩৪০১৯২৭) নাম্বারে একাধিকবার ফোন করা হলেও তিনি ফোন রিসিভ করেননি।

এ বিষয়ে জেলা পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে। স্থানয়রা জানায়, একসময় ডাকাত রতন ছিল এলা্কার আতঙ্ক, এখন তার মৃত্যুর পর ভাগিনা আলী ও তার বন্ধু মোবাইল আলী মাদক ও অস্ত্র ব্যবসা নিয়ন্ত্রন করছে এবং তক্কার মাঠ ,লাল খাঁ, শিবু মার্কেট,রামারবাগ ও কাঠেরপুল সহ বিভিন্ন এলাকার সন্ত্রাসের রাজত্ব কায়েম করছে।তাদের ভয়ে এলাকার কেউ মুখ খুলতে চায়না।

মন্তব্যসমূহ (০)


Lost Password