নওগাঁর মহাদেবপুর সড়ক দূর্ঘটনায় এক যুবক নিহত

নওগাঁর মহাদেবপুর সড়ক দূর্ঘটনায় এক যুবক নিহত
Crickex Sign Up

নওগাঁ মহাদেবপুর ট্রাক্টর ও আমবাহী পিকআপ এর সংঘর্ষে এক যুবক নিহত হয়েছেন। নিহত যুবক দূর্ঘটনা কবলীত পিকআপ চালকের সহকারি। সড়ক দূর্ঘটনাটি ঘটেছে মঙ্গলবার ৫ জুলাই দিনগত রাত পনে ১১ টারদিকে নওগাঁ-মহাদেবপুর সড়কের মহাদেবপুর উপজেলার তের মাইল নামক স্থানে।

দূর্ঘটনার সত্যতা নিশ্চিত করে মহাদেবপুর থানার ওসি (তদন্ত) আবুল কালাম আজাদ প্রতিবেদককে জানান, নওগাঁর সাপাহার উপজেলা থেকে আম নিয়ে পিকআপ টি ঢাকা যাওয়ার পথে তের মাইল নামক স্থানে পৌছে একটি ট্রাক্টর কে ওভারটেক করতে গিয়ে সংঘর্ষে দূর্ঘটনাস্থলে আমবাহী পিকআপ টি সড়কের উপর উল্টে গিয়ে পিকআপ চালকের সহকারি পিকআপ এর নিচে চাপা পড়ে। দূর্ঘটনার সংবাদ পেয়ে নওহাটামোড় পুলিশ ফাঁড়ির এস আই জিয়াউর রহমান সঙ্গীয় পুলিশ ফোর্সসহ দ্রুত দূর্ঘটনাস্থলে পৌছে স্থানিয় লোকজনের সহযোগীতায় পিকআপ এর নিচে চাপাপড়া চালকের সহকারিকে উদ্ধার করে মহাদেবপুর হাসপাতালে পাঠালে দ্বায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

নিহত পিকআপ চালকের সহকারি যুবক হলেন, ঢাকা মোহাম্মদপুর এলাকার আল আমিন (১৭)। দূর্ঘটনা কবলীত ট্রাক্টর ও পিকআপ নওহাটামোড় ফাঁড়ি পুলিশ উদ্ধার করে হেফাজতে নেওয়া হয়েছে বলেও জানিয়েছেন তিনি।

মন্তব্যসমূহ (০)