নওগাঁর সাপাহারে দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের ন্যায্য দাবী আদায়ের লক্ষ্যে কর্মবিরতি

নওগাঁর সাপাহারে দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের ন্যায্য দাবী আদায়ের লক্ষ্যে কর্মবিরতি

সারা দেশের ন্যায় নওগাঁর সাপাহারে ন্যায্য দাবি আদায়ের লক্ষ্যে বাংলাদেশ দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের সকল পর্যায়ের (ত্রাণ ও পুনর্বাসন ও প্রকল্প বাস্তবায়ন বিভাগের ডিআরআরও, পিআইও,পরিষদ, সমিতি ও অধিদপ্তর) সর্বস্তরের কর্মকর্তা- কর্মচারীরা সোমবার থেকে বৃহস্পতিবার অর্ধ দিবস কর্মবিরতি পালন করে আসছে।

শেষ দিনে আজ বৃহস্পতিবার সকাল থেকে পূর্ণ দিবস কর্মবিরতির কর্মসূচি পালিত হবে বলে জানিয়েছে সাপাহার প্রকল্প বাস্তবায়ন অফিস। কর্মবিরতি চলাকালীন সময়ে সাপাহার উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা প্রকৌশলী খাদিজা আক্তার এর নেতৃত্বে এ সময় উপস্থিত ছিলেন, পিআইও অফিসের অফিস সহকারী কাম কম্পিউটার অপারেটর আবুল কাশেম ও হুমায়ুন কবির সহ অন্যান্য কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন। কর্মবিরতির ন্যায্য ৫ টি দাবির মধ্যে রয়েছেঃ দুর্যোগ ব্যবস্থাপনা আইন ২০১২ এর আলোকে প্রস্তাবিত জনবল কাঠামো নিয়োগ বিধি বাস্তবায়ন। জেলা ত্রাণ ও পুণর্বাসন কর্মকর্তা (ডিআরআরও) পদ আপগ্রেডেশন। উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও)পদ আপগ্রেডেশন।

সচিবালয়ের ন্যায় দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের পদ-নাম পরিবতন। এছাড়া দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের সব শূন্য পদে পদোন্নতি /চলতি দায়িত্ব/ নিয়োগের মাধ্যমে পূরণ। এসময় অবিলম্বে এ দাবি সকল বাস্তবায়নের দাবি আদায়ের কর্মসূচি গৃহিত হয়।

মন্তব্যসমূহ (০)


Lost Password