নওগাঁ বদলগাছীতে ধান ক্ষেত থেকে মানুষের একটি কাঁটা পা উদ্ধার

নওগাঁ বদলগাছীতে ধান ক্ষেত থেকে মানুষের একটি কাঁটা পা উদ্ধার

নওগাঁ জেলার বদলগাছী উপজেলায় ধান ক্ষেত থেকে বস্তাবন্দি অবস্থায় একটি কাঁটা পা উদ্ধার করেছে থানা পুলিশ। শনিবার (৩০ অক্টোবর) সকাল সাড়ে ৯ টার দিকে উপজেলার মথুরাপুর ইউপির জগৎনগর গ্রামের পার্শ্বে চক গোপিনাথ মৌজার সড়কের পাশে একটি ধানক্ষেত থেকে ওই পা উদ্ধার করা হয়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, সকালে একটি ধানক্ষেতে মুখ বাঁধা অবস্থায় একটি বস্তা পড়ে থাকতে দেখেন স্থানীয় লোকজন। বস্তার গায়ে রক্ত লেগে থাকায় বস্তার ভেতরে লাশ আছে বলে স্থানীয়দের সন্দেহ হয়। এ খবর ছড়িয়ে পড়লে উৎসুক এলাকার লোকজন ঘটনাস্থলে ভিড় জমায়। খবর পেয়ে বদলগাছী থানা পুলিশ সকাল সাড়ে ৯ টার দিকে ঘটনাস্থলে গিয়ে বস্তা খুলে ডান পায়ের হাঁটুর নিচ থেকে একটি কাটা অংশ দেখতে পায়। বস্তার ভেতর থেকে উদ্ধার হওয়া ওই পায়ের চামড়া খুলে গেছে বলে জানা গেছে। পরে পুলিশ বস্তাসহ ওই পা থানায় নিয়ে গেছে। শুক্রবার দিবাগত রাতের কোনো এক সময় দুর্বৃত্তরা বস্তাটি ধানক্ষেতে ফেলে গেছে বলে পুলিশ প্রাথমিকভাবে ধারণা করছে।

বদলগাছী থানার তদন্ত (ওসি) রায়হান হোসেন বলেন, দুর্বৃত্তরা কাউকে হত্যার পর তাঁর পা কেটে বস্তায় ভরে ধানক্ষেতে ফেলে দিয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। ওই পায়ের ডিএনএ টেস্ট করা হবে।

মন্তব্যসমূহ (০)


Lost Password