শিবপুরে যাত্রীবাহী বাস চাপায় ইউপি সদস্যা নিহত

শিবপুরে যাত্রীবাহী বাস চাপায় ইউপি সদস্যা নিহত

নরসিংদী প্রতিবেদক : নরসিংদীর শিবপুর উপজেলায় যাত্রীবাহী বাস চাপায় এক ইউপি সদস্যা নিহত হয়েছেন। তার নাম কমলা বেগম (৬২)। বৃহস্পতিবার ১৬ সেপ্টেম্বর বিকেলের দিকে উপজেলার ইটাখোলা মোড় এলাকায় এই দুর্ঘটনা ঘটে। বাঘাব ইউনিয়ন পরিষদের ৫ নং ওয়ার্ডের ইউপি সদস্য হাবিবুর রহমান এই তথ্য নিশ্চিত করেছেন।

নিহত কমলা বেগম বাঘাব ইউনিয়ন পরিষদের ৪, ৫, ৬ নং ওয়ার্ডের সংরক্ষিত সদস্য। তিনি কুন্দারপাড়া গ্রামের চাঁন মিয়ার স্ত্রী । এলাকাবাসী জানায়, বিকেলে শিবপুর উপজেলা আওয়ামীলীগের এক দলীয় সভায় যোগ দিতে নিজ বাড়ি কুন্দারপাড়া থেকে শিবপুর বাসস্ট্যান্ডের দিকে যাচ্ছিলেন ইউপি সদস্য কমলা বেগম।

তিনি ইটাখোলা মোড় এলাকায় পৌঁছে পায়ে হেঁটে রাস্তা পার হচ্ছিলেন। এসময় নরসিংদী গামী একটি যাত্রীবাহী বাস তাকে চাপা দেয়। পরে হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান। বাঘাব ইউনিয়ন পরিষদের ৪ নং ওয়ার্ডের ইউপি সদস্য হুমায়ুন কবির বলেন, ‘দলীয় এক অনুষ্ঠানে যোগ দিতে তিনি বাড়ি থেকে বের হয়েছিলেন। পথিমধ্যে বাস চাপায় নিহত হন।’ ইটাখোলা হাইওয়ে পুলিশের ইনচার্জ (ওসি) নূর হায়দার তালুকদার বলেন, ‘হাসপাতাল নেয়ার পথে তিনি মারা যান । ইতোমধ্যে বাসচালককে আটক ও বাসটি জব্দ করা হয়েছে।

মন্তব্যসমূহ (০)


Lost Password