নওগাঁর মান্দায় ইউপি নির্বাচনী সংঘর্ষে আহত ৮

নওগাঁর মান্দায় ইউপি নির্বাচনী সংঘর্ষে আহত ৮

নওগাঁ জেলার মান্দা উপজেলায় গনেশপুর ইউনিয়নের সতিহাট বাজার এলাকায় আসন্ন নির্বাচনকে কেন্দ্র করে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব হানিফ উদ্দিন মণ্ডলের সমর্থক ও বিএনপি সমর্থিত চেয়ারম্যান প্রার্থী শফিউল ইসলাম বাবুল চৌধুরীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ হয়েছে। এতে দুই পক্ষের সাত থেকে আটজন সমর্থক আহত হয়েছেন। আহতদের সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার (১২ নভেম্বর) সন্ধ্যায় বাবুল চৌধুরীর সমর্থকরা আনারস প্রতীকের পক্ষে সতীহাট বাসস্ট্যান্ডে ভোট চেয়ে প্রচারণা চালাতে থাকেন। হঠাৎ করে হানিফ চেয়ারম্যানের লোকজন শ্রীরামপুর গ্রামের হাফেজ শান্ত মৌলভীকে (৩৫) আক্রমণ করলে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ বেধে যায়। ফলে বাবুল চৌধুরীর আরো দুইজন শ্রীরামপুর গ্রামের রানা (৩৬) ও বাবু চৌধুরী (৩৬) গুরুতরভাবে আহত হয়।

এ ঘটনায় বাবুল চৌধুরীর সমর্থকরা মান্দা উপজেলা প্রশাসনের নিকট সুষ্ঠু নির্বাচন ও প্রচারণার পরিবেশ দাবি করে রাজশাহী-নওগাঁ মহাসড়কের সতীহাট এলাকায় অবরোধ করে। ফলে যানবাহন চলাচল সাময়িকভাবে বন্ধ হয়ে রাস্তায় যানজটের সৃষ্টি হয়। পরে মান্দা থানা পুলিশ উপস্থিত হয়ে লাঠিচার্জ করে তাদেরকে ছত্রভঙ্গ করে দেয়। এ বিষয়ে চেয়ারম্যান হানিফ উদ্দিন মণ্ডল বলেন, এ ঘটনায় তার পাঁচজন কর্মী আহত হয়েছেন।

সত্যতা নিশ্চিত করে মান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহিনুর রহমান শাহিন বলেন, নির্বাচনী প্রচারণাকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্য সংঘর্ষ হয়। ঘটনাস্থলে পুলিশ উপস্থিত হয়ে তাদেরকে ছত্রভঙ্গ করে দেয়। এখন পরিস্থিতি শান্ত। এ বিষয়ে এখনো থানায় কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

মন্তব্যসমূহ (০)


Lost Password