রাজশাহীর নওহাটায় মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষের পর ট্রাক্টরের চাপায় নিহত ৪

রাজশাহীর নওহাটায় মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষের পর ট্রাক্টরের চাপায় নিহত ৪

রাজশাহীর পবা উপজেলার নওহাটায় দুই মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষের পর মাটিবাহী একটি ট্রাক্টরের চাপায় নিহত বেড়ে চারজনে দাঁড়িয়েছে। এঘটনার নিহতরা হলেন, নওগাঁর মান্দা উপজেলার ছোট বেলালদহ গ্রামের মৃত ময়েজ উদ্দিন মন্ডলের ছেলে আব্দুল মান্নান মন্ডল (৪৮), একই জেলার নিয়ামতপুর উপজেলার চন্ডিপুর গ্রামের আক্তার হোসেন (৩৫), তার স্ত্রী বিথি খাতুন (৩৩) ও তার মেয়ে মরিয়ম জান্নাত (৪)।

পুলিশ জানায়, আজ রোববার (১৫ মে) সকাল সাড়ে ১০টার দিকে রাজশাহী-নওগাঁ মহাসড়কের আমান কোল্ড স্টোরের সামনে দুই মোটার সাইকেলের মুখোমুখি সংঘর্ষের পর মাটিবাহী ট্রাক্টর চাপায় মা-মেয়েসহ তিনজন নিহত হয়েছেন। এ ঘটনায় মোটরসাইকেল আরোহী আক্তার হোসেনকে গুরুতর আহত অবস্থায় রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছিল। বিকেল ৫ টার দিকে তিনিও মারা যান।

পবা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফরিদ হোসেন সাংবাদিকদের জানান, আজ রোববার সকাল সাড়ে ১০টার দিকে আমান কোল্ড স্টোরের সামনে দুটি মোটর সাইকেলের মুখোমুখি সংর্ঘষ ঘটে। এতে দুই মোটরসাইকেলের চারজন আরোহীই পাকা সড়কের উপর ছিটকে পড়ে যান। এ সময় মাটিবাহী একটি দ্রুতগতির ট্রাক্টর এসে তাদের চাপা দেয়। এতে একটি মোটরসাইকেলের আরোহী আব্দুল মান্নান ঘটনাস্থলেই প্রাণ হারান। তিনি রাজশাহী থেকে নিজ বাড়ি মান্দার দিকে যাচ্ছিলেন। আরেকটি মোটরসাইকেলে আক্তার হোসেন ও তার স্ত্রী বিথি খাতুন এবং কন্যা সন্তান মরিয়ম ছিলেন। এদের মধ্যে মরিয়ম ঘটনাস্থলে এবং বিথিকে হাসপাতালে নেয়া হলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। আর আক্তার হোসেন চিকিৎসাধীন অবস্থায় একই দিন বিকেলে মারা যান। তারা তিনজন একটি বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে নিয়ামতপুর থেকে রাজশাহীর দিকে যাচ্ছিলেন।

ওসি আরো বলেন, নিহতদের লাশ উদ্ধার করে মর্গে নেয়া হয়েছে। ময়নাতদন্তের পর লাশ পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হবে।

মন্তব্যসমূহ (০)