নওগাঁয় র‌্যাবের অভিযানে গাঁজাসহ গ্রেফতার ২

নওগাঁয় র‌্যাবের অভিযানে গাঁজাসহ গ্রেফতার ২

নওগাঁ সদরে সাড়ে ৩৬ কেজি গাঁজাসহ দুই মাদক কারবারিকে গ্রেফতার করেছেন র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ান (র‌্যাব-৫) জয়পুরহাট ক্যাম্পের সদস্যরা।

বৃহস্পতিবার (৯ জুন) দিবাগত রাত ১টার দিকে নওগাঁ শহরের আলু পট্টি মোড় হতে ১০০ গজ দক্ষিণে স্বপ্ননীড় নামক বাসার সামনে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। র‌্যাব-৫ এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এসব তথ্য জানানো হয়। গ্রেফতার দুই মাদক কারবারির নাম আনোয়ার হোসেন (৪৪) ও ইসমাইল (৪০)। তাদের বাড়ি কুমিল্লা জেলার ব্রাহ্মণপাড়া উপজেলায়। আনোয়ার হোসেন উপজেলার দক্ষিণ তেতাভুমি আব্দুল ওহাবের ছেলে ও ইসমাইল হোসেন বড় দশিয়া গ্রামের ময়লন হোসেনের ছেলে।

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, জয়পুরহাট র‌্যাব-৫ ক্যাম্পের অপারেশনাল দলের কোম্পানি অধিনায়ক মেজর সানরিয়া চৌধুরী এবং সহকারী পুলিশ সুপার আমিনুল ইসলামের নেতৃত্বে র‌্যাবের সদস্যরা রাত ১টার দিকে নওগাঁ শহরের আলু পট্টি মোড় হতে ১০০ গজ দক্ষিণে স্বপ্ননীড় নামক বাসার সামনে অভিযান চালায়। এসময় সাড়ে ৩৬ কেজি গাঁজাসহ ওই দুই মাদক কারবারিকে হাতেনাতে গ্রেফতার করে র‌্যাবের সদস্যরা। এসময় তাদের কাছে থাকা একটি পিকআপ জব্দ করা হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, গ্রেফতারের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে ওই দুই মাদক কারবারি দীর্ঘদিন ধরে নেশাজাতীয় মাদকদ্রব্য গাঁজা অবৈধভাবে সংগ্রহপূর্বক নওগাঁ জেলার বিভিন্ন এলাকায় মাদক কারবারিদের নিকট সরবরাহ করে আসছিল। তাদেও বিরুদ্ধে সদর মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুসারে মামলা দায়ের করা হয়েছে।

মন্তব্যসমূহ (০)