পেটের ভেতর ১৫০০ পিস ইয়াবা, আটক ২যুবক

পেটের ভেতর ১৫০০ পিস ইয়াবা, আটক ২যুবক

পেটের ভেতর ইয়াবা নিয়ে টেকনাফ থেকে মানিকগঞ্জের সাটুরিয়ায় যাওয়ার পথে দুই যুবককে আটক করেছেন র‌্যাব-৪। এদের মধ্যে একজন পেটের ভেতর দেড় হাজার পিস ইয়াবা বহন করছিল। আজ (মঙ্গলবার) সকাল ১০টার দিকে সাটুরিয়া বাসস্ট্যান্ড থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন- মানিকগঞ্জের দৌলতপুর উপজেলার ধামশর ইউনিয়নের নাতুয়াবাড়ির মৃত আব্দুল জব্বার মিয়ার ছেলে মো. আবির হোসেন (২৩) ও একই এলাকার ফরহাদ মিয়ার ছেলে আরিফ হোসেন (৩০)। এদের মধ্যে আবির হোসেন ইয়াবা পেটে ইয়াবা বহর করছিল।

র‌্যাব-৪ এর মানিকগঞ্জ কার্যালয়ের কোম্পানী কমান্ডার সিনিয়ার সহকারী পুলিশ সুপার উনু মং বলেন, গোপন সংবাদের ভিত্তিতে সকাল ১০টার দিকে সাটুরিয়া উপজেলার সাটুরিয়া বাসস্ট্যান্ড এলাকা থেকে তাদের আটক করা হয়েছে। আটকের পর তাদের জিজ্ঞাসা করলে আবির হোসেনের পেটের ভেতর ইয়াবা ট্যাবলেট থাকার বিষয়টি স্বীকার করে আরিফ হোসেন। পরে আবির ও আরিফকে মানিকগঞ্জ সুপার ডায়াগনিস্ট ক্লিনিকে নিয়ে এক্স-রে করার পর পেটের ভেতরে অনেকেগুলো ছোট ছোট ইয়াবার প্যাকেটর অস্তিত্ব পাওয়া যায়। 

তিনি আরো জানান, গতকাল সোমবার পেটের ভেতর ইয়াবা নিয়ে টেকনাফ থেকে মানিকগঞ্জের দৌলতপুরের উদ্দেশে রওনা হয় আবির ও আরিফ। ইয়াবা ট্যাবলেট কেনার টাকা দেয় আরিফ হোসেন আর বহন করে। এ বিষয়ে র‌্যাবের পক্ষ থেকে মানিকগঞ্জ সদর থানায় একটি মাদক মামলা করা হবে।

মন্তব্যসমূহ (০)


Lost Password