বিয়ের ১০ মাস পর স্ত্রী জানতে পারলেন তার স্বামী পুরুষ না

বিয়ের ১০ মাস পর স্ত্রী জানতে পারলেন তার স্বামী পুরুষ না

অনলাইন ডেটিং ওয়েবসাইটের মাধ্যমে পরিচয়ে প্রেম, শেষপর্যন্ত সম্পর্ক গড়ায় বিয়েতে। কিন্তু বিয়ের ১০ মাস পরেই স্ত্রী জানতে পারেন, তিনি কোনো পুরুষ নয়, বিয়ে করেছেন আসলে এক নারীকে! অর্থাৎ, তার সাথে প্রতারণা করা হয়েছে। ভারতীয় গণমাধ্যম ইন্ডিয়া টুডে’র প্রতিবেদনে বলা হয়, সম্প্রতি এ ঘটনা ঘটেছে ইন্দোনেশিয়ায়।

নামপ্রকাশে অনিচ্ছুক ওই নারীর দাবি, অনলাইন ডেটিং সাইটে পেশায় চিকিৎসক ও কয়লা ব্যবসায়ী পরিচয় দেয়া একজনের সাথে আলাপ হয় তার। পরিচয়ের পর প্রায় তিন মাস তারা প্রেম করেন। তবে বিশেষ শারীরিক ঘনিষ্ঠতা তৈরি হয়নি দু’জনের মধ্যে। এরপরেই সেই ‘প্রেমিক’ বিয়ের প্রস্তাব দিলে তাতে সম্মতি দেন প্রেমিকা।

এরপর প্রেমিকের পরামর্শে গোপনে বিয়ে করেন এ যুগল। বিয়ে করেই দক্ষিণ সুমাত্রায় নতুন বাসায় ওঠেন তারা। তবে এরপর থেকে ওই নারী ও তার পরিবারকে টাকার জন্য চাপ দিতে থাকেন অভিযুক্ত। এভাবে তাদের কাছ থেকে প্রায় ১৮ লাখ টাকা হাতিয়ে নেন বলে অভিযোগ উঠেছে। ভুক্তভোগী নারী জানান, নিজে প্রতিষ্ঠিত ব্যবসায়ী হওয়া সত্ত্বেও এভাবে টাকা চাওয়া দেখে সন্দেহ হয় তাদের। এ নিয়ে ঝামেলা শুরু হয় দুই পক্ষের। এর মধ্যেই সেই জানতে পারেন, যার সাথে তার বিয়ে হয়েছে, তিনি আসলে পুরুষ নন।

মন্তব্যসমূহ (০)