চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে সিএনজি-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত ১

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে সিএনজি-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত ১

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে সড়ক দুর্ঘটনায় একজন মোটরসাইকেল চালক নিহত হয়েছে। রোববার (২৪ অক্টোবর) সকাল আনুমানিক ৯টার দিকে গোমস্তাপুর-রহনপুর সড়কে সিএনজি ও মোটরসাইকেল এর মুখোমুখি সংঘর্ষে এ দূর্ঘটনা ঘটে।

এতে মোটরসাইকেল চালক কাশিপুর গ্ৰামের নাসিম রেজা ওরফে মোবেলের ছেলে মো. হৃদয় (২১) ঘটনাস্থলে নিহত হয়। অপরজন মোটরসাইকেল আরোহী একই ইউনিয়নের ফকিরপাড়া গ্ৰামের আজিজুর রহমানের ছেলে মো. অনিক’কে (১৯) গুরুতর আহত অবস্থায় মহানন্দা ক্লিনিকে প্রথমিক চিকিৎসা শেষে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করে। নিহতের আত্মীয় বেলাল উদ্দিন জানান, মোটরসাইকেল চালক হৃদয় গোমস্তাপুর থেকে রহনপুরে যাওয়ার পথে নিমতলা কাঁঠাল নামক স্থানে সিএনজি’র সাথে সংঘর্ষ লেগে ঘটনাস্থলে নিহত হয়েছে। অপর আহত অনিক’কে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হচ্ছে।

এ বিষয়ে গোমস্তাপুর থানার উপপরিদর্শক মোঃ জালাল উদ্দিন জানান, যেহেতু এটা একটি সড়ক দূর্ঘটনা। আর নিহতের পরিবারের কোন দাবি না থাকায় লাশের সুরতহাল শেষে পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে। এঘটনায় ঘাতক চালক পলাতক রয়েছে আর সিএনজিটিকে থানায় আটক করা হয়েছে।

মন্তব্যসমূহ (০)


Lost Password