নওগাঁর আত্রাইয়ে প্রেমিকাকে নিয়ে উধাও এর ঘটনায় আটক ১

নওগাঁর আত্রাইয়ে প্রেমিকাকে নিয়ে উধাও এর ঘটনায় আটক ১

নওগাঁর আত্রাই উপজেলায় প্রেমের টানে প্রেমিকাকে নিয়ে উধাও হয়েও শেষ রক্ষা হলো না। অবশেষে পুলিশের হাতে ধরা খেয়ে প্রেমিক শ্রীঘরে। এ ঘটনায় এলাকায় চ্যঞ্চল্যের সৃষ্টি করেছে।

জানা যায়, উপজেলার বিশা গ্রামের আব্দুল মজিদ শেখের ছেলে জনি শেখ (২২) একই গ্রামের আমজাদ মীরের স্কুল পড়ুয়া মেয়ের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তুলে। এরই প্রেক্ষিতে জনি গত ১০ মার্চ সমসপাড়া উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্রী আমজাদ মীরের ১৪ বছর বয়সের মেয়েকে নিয়ে উধাও হয়ে যায়। এ ঘটনায় মেয়ের মা শাহানারা বেগম আত্রাই থানায় একটি অপহরণ মামলা করেন।

এ মামলার প্রেক্ষিতে আত্রাই থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে নাটোরের নলডাঙ্গা উপজেলার ধনকুড়ি গ্রাম থেকে জনিকে গ্রেপ্তার করে এবং মেয়েকে উদ্ধার করে। আত্রাই থানার ওসি আবুল কালাম আজাদ বলেন, “মেয়েটিকে নিয়ে জনি আত্নগোপনে ছিল। আমরা তার এক ভাইকে ঢাকা থেকে আটক করি। তার দেওয়া তথ্যানুযায়ী গত শুক্রবার দিবাগত গভীর রাতে নাটোরের নলডাঙ্গা উপজেলার ধনকুড়ি গ্রাম থেকে জনিকে গ্রেপ্তার করা হয় এবং মেয়েকে উদ্ধার করা হয়।”

জনিকে নওগাঁ জেল হাজতে প্রেরণ করা হয়েছে এবং রোববার (২৯ মে) মেয়েটিকে মেডিকেল টেস্টসহ জবানবন্দির জন্য নওগাঁ আদালতে প্রেরণ করা হয়েছে।

মন্তব্যসমূহ (০)