নির্মানাধীণ ভবন থেকে লাফিয়ে যুবকের আত্নহত্যা

বগুড়া শহরের বড়গোলা এলাকায় একটা নির্মানাধীন ভবন থেকে সোমবার বিকালে ৪টার দিকে লাফিয়ে আত্নহত্যা  করেছে এক যুবক ।পাঁচ তলা ভবন থেকে লাফিয়ে পড়া ওই যুবকের নাম টমাস সরকার। শহরের চকসূত্রাপুর নামাজগড় লেনের বাসিন্দা টমাস দীর্ঘদিন ধরে মানসিক ভারসাম্যহীনতায় ভুগছিলেন বলে জানিয়েছে তার পরিবার।

সদর থানার অফিসার ইনচার্জ (অসি) সেলিম রেজা জানান , বিকেল ৪টার দিকে স্থানীয়রা দেখতে পান একটি নির্মাণাধীন ভবনের ৫ তলায় উঠে লাফিয়ে পড়ার প্রস্তুতি নিচ্ছেন ৩৮ বছর বয়সী টমাস সরকার। এসময় স্থানীয় জনতা এবং সেখানে কর্তব্যরত পুলিশ সদস্যরা তাকে বারবার নিবৃত্ত করার চেষ্টা করেন। খবর দেয়া হয় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সেও। বেশ কিছু সময় ধরে এই অবস্থা চলার পর ফায়ার সার্ভিসের সদস্যরা এসে পাশের ভবনে উঠে তাকে রক্ষার চেষ্টা করে।

সবাই যখন চেষ্টা করছিলেন,সবার চেষ্টার মাঝে আচমকা সেখান থেকে পাশের একতলা ভবনের ছাদে লাফ দেন টমাস। ফায়ার সার্ভিসের সদস্যরা দ্রুত সেখান থেকে উদ্ধার করে মোহাম্মদ আলী হাসপাতালে নেয়ার পর তাকে মৃত ঘোষণা করেন চিকিৎসকরা।

পুলিশ জানিয়েছে, নিহত টমাস সরকার চকসূত্রাপুর নামাজগড় লেনের হাফিজার রহমান সরকারের ছেলে। পরিবার জানিয়েছে, ছয় বছর আগে তারা বাবা মারা যাবার পর থেকেই টমাস মানসিক ভারসাম্যহীনতায় ভুগছিলেন। এর আগেও কয়েকদফা আত্মহত্যার চেষ্টা চালিয়েছেন টমাস।

মন্তব্যসমূহ (০)


Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন