What is Woadi – ওয়াদি কী ..?

আমাদের নিত্য প্রয়োজনীয় জিনিসপত্র কেনাকাটা করতে আমরা সাধারণত কাছের  দোকান অথবা মার্কেটে যাই, কিন্তু কোনো Brand বা ভালো মানের কোন কিছু কিনতে হলে দূরে কোথাও যেতে হয়, যা আমাদের জন্য সত্যিকারেই ঝামেলা এবং এক জায়গায় সবকিছু না পাওয়া আসলেই বিড়ম্বনা, কিন্তু আমরা যা চাই তা যদি মুহূর্তেই আমাদের দরজায় কড়া নাড়ে তাহলে মন্দ কি ..!
আপনাদের এই সমস্যার সমাধান   Woadi-ওয়াদি

Woadi-ওয়াদি  হলো একটি অনলাইন ভিত্তিক বাজার, এখানে আপনি যা কিছু চাচ্ছেন সবই বিনা বিড়ম্বনায় পাচ্ছেন,
আপনার দোরগোড়ায় আপনি যখন Woadi-ওয়াদিতে Browse করবেন তখন একটি বিশাল বাজারে নিজেকে আবিষ্কার করবেন, তারপর আপনি পণ্য পছন্দ করবেন, ইচ্ছে করলে অনেক পণ্য একসাথে জড়ো করবেন এবং ডেলিভারী ও মুল্য পরিশোধ প্রক্রিয়া’ অংশে যে যে তথ্য চাওয়া হয়েছে সেগুলো সঠিকভাবে প্রদান করুন। Woadi-ওয়াদি নিজ দায়িত্বে আপনার ঠিকানায় পৌঁছে দিবে আপনার পছন্দের অর্ডারকৃত পণ্য,

আপনার অর্ডারকৃত পণ্য কোনোরকম সমস্যা হলে তা “Exchange” এবং “Return” পলিসি দিয়ে আপনাদের সর্বদা সহযোগিতা করবে, এই মর্মে Woadi-ওয়াদি কাস্টমার এর কাছে অংগীকারবদ্ধ۔

তুলনামূলক কম মূল্যে এবং ভালো পণ্য সবার জন্য Ensure করবে Woadi-ওয়াদি
Woadi-ওয়াদি সবসময় চেষ্টা করবে Safe এবং Reliable, Worry Free Shopping

Woadi-ওয়াদিতে আপনার নিত্যদিনের প্রয়োজনীয় পন্যসামগ্রী যেমন মোদীপন্য থেকে শুরু করে, গ্যাজেটস, এক্সেসরিজ, ফ্যাশন ও লাইফস্টাইল, হেলথকেয়ার, হোম অ্যাপ্লায়েন্স ইত্যাদি পন্যের উপরে নানা অফার ও আকর্ষনীয় ডিসকাউন্ট প্রদান করে থাকে। বেশিরভাগ পন্যের ক্ষেত্রে ক্রেতারা বাসায় বসে মুল্য পরিশোধ করে বাসায় পন্য গ্রহন করতে পারে।

আপনাকে অসংখ্য ধন্যবাদ
Web: www.woadi.com

মন্তব্যসমূহ (০)


লগইন করুন


Remember me Lost your password?

Don't have account. Register

Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন