প্রতিবন্ধী যুবকের ছুরিকাঘাতে ২ কৃষক নিহত

নরসিংদীতে মানসিক প্রতিবন্ধী যুবকের ছুরিকাঘাতে দুই কৃষক নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও একজন।বুধবার দুপুরে মেঘনা নদীবেষ্টিত চরাঞ্চল সগরিয়াপাড়া গ্রামে এ হতাহতের ঘটনা ঘটে।নিহতরা হলেন— চরাঞ্চলের সগরিয়াপাড়া গ্রামের ফজল মিয়ার ছেলে ফরহাদ মিয়া (৫০) ও আলী আজগর (৬৫)।গুরুত্বর আহত সেন্টু মিয়াকে ঢাকায় পাঠানো হয়েছে।পুলিশ মানসিক ভারসাম্যহীন যুবক ইউনুসকে আটক করে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও গ্রামবাসী সূত্রে জানা যায়,নরসিংদী সদর উপজেলার চরাঞ্চল সগরিয়াপাড়া গ্রামের ফজল মিয়ার ছেলে ফরহাদ মিয়াবাড়ির অদূরে তার কৃষিজমিতে কাজ করছিলেন। এ সময় একই গ্রামের মানসিক ভারসাম্যহীন ইউনুস আচমকা ছুরি দিয়ে তাকে এলোপাতাড়ি কোপাতে থাকে।ফজল মিয়াকে কোপানোর পর রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা  আজগার আলী ও সেন্টু মিয়াকেও সে কোপাতে থাকে। পরে তাদের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এসে আহতদের উদ্ধার করেন।

পরে তাদের প্রথমে স্থানীয় পল্লী চিকিৎসক ও পরে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে আসেন। ওই সময় হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। খবর পেয়ে সদর মডেল থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে মানসিক ভারসাম্যহীন যুবককে আটক করে।সদর মডেল থানার ওসি বিপ্লব কুমার চৌধুরী বলেন, মানসিক ভারসাম্যহীন ইউনুসকে আটকের পর হাসপাতালে ভর্তি করা হয়েছে। একই সঙ্গে নিহতদের মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

মন্তব্যসমূহ (০)


Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন