রাজশাহীতে সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত

রাজশাহী মহানগরীতে পৃথক তিনটি সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত হয়েছেন। এদের মধ্যে দুইজনের পরিচয় পাওয়া গেছে। নগরীর মহলদারপাড়া এলাকার নাবিরুল ইসলামের ছেলে ফয়সাল হোসেন (২৮) ও জেলার চারঘাট উপজেলার পিরোজপুর গ্রামের দেসার আলীর ছেলে জামরুল ইসলাম (৪৮)। নিহত অন্যজনের পরিচয় পাওয়া যায়নি। রবিবার সকাল সাড়ে ১০টার দিকে নগরীর দাশপুকুর মোড়ে বাসের ধাক্কায় অজ্ঞাত এই অটোরিকশা যাত্রী নিহত হন। এ দুর্ঘটনায় আরও তিনজন আহত হয়েছেন। 

নগরীর রাজপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাদাত হোসেন খান বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, মারা যাওয়া ব্যক্তির বয়স আনুমানিক ৫০ বছর। তার পরিচয় জানার চেষ্টা চলছে।

ওসি জানান, সকালে একটি বাস সরাসরি অটোরিকশাকে ধাক্কা দেয়। এতে চারজন গুরুতর আহত হন। স্থানীয়রা এদের উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নিয়ে যান। এ সময় চিকিৎসক একজনকে মৃত ঘোষণা করেন। অন্যরা হাসপাতালে চিকিৎসাধীন। ওসি আরও জানান, দুর্ঘটনার পর চালক বাস ফেলে পালিয়েছেন। নিহতের মরদেহ রামেকের মর্গে রাখা হয়েছে।

এদিকে নগরীর শাহ মখদুম থানার ওসি সাইফুল ইসলাম খান জানান, নিহত ফয়সাল হোসেন একজন পিকআপ চালক। সকালে তিনি পিকআপ নিয়ে যাচ্ছিলেন। পথে কিষ্টগঞ্জ এলাকায় একটি ভুটভুটির সঙ্গে তার পিকআপের সংঘর্ষ হয়। এতে তিনি ঘটনাস্থলেই নিহত হন।

অন্যদিকে নিহত জামরুল একজন গরু ব্যবসায়ী। সকালে তিনি ভুটভুটিতে করে হাটে গরু নিয়ে যাচ্ছিলেন। পথে নওদাপাড়া এলাকায় একটি ট্রাকের সঙ্গে ভুটভুটির সংঘর্ষ হয়। এতে জামরুল ইসলাম নিহত হন। এ দুজনের মৃত্যুর ঘটনায় শাহমখদুম থানায় আলাদা দুটি অপমৃত্যুর মামলা করা হয়েছে।

মন্তব্যসমূহ (০)


Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন