প্রেমের ফাঁদে ফেলে সবকিছু হাতিয়ে নিতেন তারা

প্রেমের সম্পর্ক গড়ে তরুণদের কাছ থেকে টাকা ও মোবাইল সেট ছিনতাই চক্রের তিন সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ।রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) গোয়েন্দা শাখার (ডিবি) একটি দল তাঁদের গ্রেপ্তার করেছে।গ্রেপ্তার তিনজন হলেন- মহানগরীর রাজপাড়া থানার নগরপাড়া আদর্শগ্রামের মাসুদ রানা ওরফে বাবলু (৪৮), বুলনপুর জিয়ানগর এলাকার আরিফা খাতুন (২১) ও তাঁর বোন শোভা বেগম (২৬)।

বৃহস্পতিবার বিকালে নগর ডিবি পুলিশের উপকমিশনার আরেফিন জুয়েল জানান, এরা প্রতারক চক্রের সদস্য। তরুণদের প্রেমের ফাঁদে ফেলে তাঁকে নির্জন স্থানে নিয়ে গিয়ে টাকা, মোবাইল সেটসহ সবকিছু ছিনতাই করতেন। শোভা ও আরিফা প্রেমের ফাঁদ পাততেন। বাবলুও তাঁদের গ্রুপের সদস্য।

তিনি জানান, নগরীর শেখেরচক এলাকার এক যুবক (২৬) এই চক্রের ফাঁদে পড়ে মোবাইল গত সোমবার (১৯ এপ্রিল) সেট ও টাকা খোয়ান। এরপর বুধবার তিনি ডিবি পুলিশকে বিষয়টি অবহিত করেন।পরদিন বৃহস্পতিবার তথ্যপ্রযুক্তির সহায়তায় চক্রের সদস্যদের অবস্থান নিশ্চিত হয়ে তাঁদের গ্রেপ্তার করা হয়। তাঁদের কাছ থেকে ভুক্তভোগীর মোবাইল সেট উদ্ধার করা হয়েছে। এ নিয়ে চক্রের সদস্যদের বিরুদ্ধে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

মন্তব্যসমূহ (০)


Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন