শ্রীলঙ্কায় সুন্দরী প্রতিযোগিতার মঞ্চেই কেড়ে নেয়া হলো বিজয়ীর মুকুট

শ্রীলঙ্কায় অনুষ্ঠিত হয়ে গেল বিবাহিত নারীদের নিয়ে সুন্দরী প্রতিযোগিতা। ৪ এপ্রিল (রবিবার) কলম্বো প্রেক্ষাগৃহে বসেছিল এই আয়োজন। সেখানে পুষ্পিকা দে সিলভাকে বিজয়ী ঘোষণা করা হয়।

প্রতিযোগিতার চূড়ান্ত পর্বের মঞ্চ থেকেই শুরু হয়েছে সমালোচনা। জানা যায়, পুষ্পিকার বিবাহবিচ্ছেদ হয়েছে। আর এ কারণে গতবারের বিজয়ী ক্যারোলিন হঠাৎ মঞ্চে উঠে বিজয়ীর মাথা থেকে সোনার মুকুট ছিনিয়ে এনে দ্বিতীয় স্থান অধিকারীর মাথায় পরিয়ে দেন।

উপস্থিত সবাইকে অবাক করে দিয়ে ক্যারোলিন বলেন, ‘প্রতিযোগিতার নিয়ম অনুযায়ী কোনও ডিভোর্স হওয়া নারী এখানে অংশ নিতে পারবেন না। তাই বিজয়ীর মুকুট পুষ্পিকার মাথায় মানায় না।’

ক্যারোলিন এ কথা বলার পর পুষ্পিকার মাথা থেকে সোনার মুকুট টেনে নিয়ে দ্বিতীয় স্থান অধিকারীর মাথায় পরিয়ে দেন। দেশটির গণমাধ্যমের বরাতে জানা যায়, মুকুট ছিনিয়ে নেওয়ার নেবার কারণে পুষ্পিকার মাথায় গুরুতর আঘাতের জন্য তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

এমন ঘটনার পর পুষ্পিতা সামাজিক মাধ্যমে তার অবস্থার একটি ছবি প্রকাশ করেন। সেখানে তিনি লেখেন, ‘আমার মাথা থেকে মুকুট ছিনিয়ে নেওয়া হয়েছে। তখনই মুকুট হারিয়ে ফেলার কষ্ট অনুভব করেছি।’পুষ্পিকা জানান, তার সঙ্গে অবিচার করা হয়েছে। কারণ এখনও স্বামীর সঙ্গে বিবাহবিচ্ছেদ হয়নি। তারা বর্তমানে আলাদা রয়েছেন।

মন্তব্যসমূহ (০)


Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন