ছেলেকে ২৮ বছর বন্দি করে রাখার অভিযোগে গ্রেপ্তার মা

পুত্রসন্তানকে ২৮ বছর ধরে ফ্ল্যাটে তালাবন্ধ করে রেখেছেন, এই সন্দেহে মা-কে গ্রেপ্তার করল পুলিশ। উদ্ধার হওয়ার পর দেখা যায়, সেই ৪১ বছর বয়সি ‘ছেলের’ মুখে দাঁত প্রায় নেই, ঠিকমতো কথা বলার ক্ষমতা পর্যন্ত নেই। শরীরে আঘাতের চিহ্নও একাধিক। এই ঘটনা সুইডেনের স্টকহোম শহরের। স্টকহোম পুলিশের মুখপাত্র ওলা ওস্টের্লিং জানিয়েছেন, মা’‌কে স্বাধীনতা হরণ এবং শারীরিক ক্ষতি করার অভিযোগে গ্রেপ্তার করা হয়েছে। যদিও সত্তরোর্ধ্ব ওই মহিলা অভিযোগ অস্বীকার করেছেন। 

স্থানীয় সংবাদমাধ্যমের রিপোর্ট বলছে, ১২ বছর বয়সে পুত্রসন্তানের স্কুলে যাওয়া বন্ধ করে দেন ওই মহিলা। তখন থেকেই বন্দি হয়ে আছে সে। রিপোর্টে এও জানা গেছে, সম্প্রতি অসুস্থ হয়ে পড়ায় হাসপাতালে নিয়ে যেতে হয় মহিলাকে। তখনই এক আত্মীয় বন্দি ছেলের দেখা পান। পুলিশের মুখপাত্র মুখ খুলতে না চাইলেও এটুকু জানিয়েছেন, ছেলেটি এখন হাসপাতালে ভর্তি, তবে তাঁর আঘাত আশঙ্কাজনক নয়। 

এদিকে, যে আত্মীয়টি ছেলের খোঁজ পান, তিনি জানিয়েছেন, যে ঘরে ছেলেটি ‘বন্দি’ ছিল সেটিতে মুত্র, কাদা এবং ধুলো ভর্তি। পচা গন্ধ থেকে তাঁর মনে হয়েছে, কস্মিনকালে ওই ঘর পরিষ্কার করা হয়নি। তিনি আরও জানিয়েছেন, ‘আমি জানতাম ওর মা বরাবরই ওকে নিয়ন্ত্রণ করে আসছে, কিন্তু তা এই মাত্রায় ভাবতেই পারিনি।’

মন্তব্যসমূহ (০)


Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন