ছাত্রদলের বিক্ষোভ মিছিল ইবিতে

রাজধানীতের বাস পোড়ানোর অভিযোগে জাতীয়তাবাদী ছাত্রদলের কেন্দ্রীয় সভাপতি ফজলুর রহমান খোকন ও সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামল সহ কেন্দ্রীয় নেতা-কর্মীদের নামে হয়রানীমূলক মামলা ও গ্রেফতারের প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেছে ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) শাখা ছাত্রদল।বুধবার (১৮ নভেম্বর) সকালে বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকের সামনে তারা এ মিছিল করে।

এসময় তারা কেন্দ্রীয় সহ-সভাপতি মোস্তাফিজুর রহমানসহ অন্যান্য নেতাকর্মীদের অবিলম্বে মুক্তির জোর দাবি জানান। এছাড়া ছাত্রদলের কেন্দ্রীয় সভাপতি ও সাধারণ সম্পাদকসহ অন্যান্য নেতাকর্মীদের নামে হয়রানীমূলক মামলাকে বানোয়াট আখ্যা দিয়ে তা প্রত্যাহারের দাবি জানান।

মিছিলে শাখা ছাত্রদলের দফতর সম্পাদক শাহেদ আহম্মেদের নেতৃত্বে উপস্থিত ছিলেন মাসুদ রুমি মিথুন, আবু দাউদ, আনারুল ইসলাম সহ অন্যান্য নেতাকর্মীরা।

শাখা ছাত্রদলের দফতর সম্পাদক শাহেদ আহম্মেদ বলেন, “ভোটবিহীন অবৈধ সরকার বিএনপিকে দমানোর জন্য নেতাদের উপর নানাভাবে নির্যাতন চালাচ্ছে। সরকারী দলের লোকেরা গাড়ি পুড়িয়ে বিএনপি ও ছাত্রদলের নেতাদের উপর হামলা-মামলা ও গ্রেফতার করে যাচ্ছে। এভাবে বিএনপি ও ছাত্রদলকে দমিয়ে রাখা যাবেনা।”

মন্তব্যসমূহ (০)


Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন