বাংলাদেশের বিপক্ষে ওয়ানডে সিরিজের জন্য দল ঘোষনা করেছে শ্রীলঙ্কা

কয়েকদিন আগেই নিজেদের মাঠে বাংলাদেশকে টেস্ট সিরিজে ১-০ ব্যাবধানে হারিয়েছে শ্রীলঙ্কা। এবার পালা ওয়ানডে সিরিজের। তবে ওয়ানডে সিরিজ তাদের মাঠে নয়। ওয়ানডে সিরিজ আয়োজন করবে বাংলাদেশ। ওয়ানডে সিরিজ খেলার জন্য আগামী ১৬ মে বাংলাদেশে আসবে শ্রীলঙ্কা ক্রিকেট দল। সেই লক্ষে আজ শ্রীলঙ্কার ১৮ সদস্যের দল ঘোষনা করা হয়েছে।

যেখানে জায়গা হয়নি অনেক অভিজ্ঞ ও নিয়মিত মুখের। দিমুথ করুনারত্নে, অ্যাঞ্জেলো ম্যাথিউস ও দীনেশ চান্ডিমালদের মতো অভিজ্ঞদের ছাড়াই বাংলাদেশে আসছে শ্রীলঙ্কা দল। প্রায় নবীন এক দল নিয়েই বাংলাদেশে বিপক্ষে মাঠে নামবে তারা। নিয়মিত অধিনায়ক দিমুথ করুনারত্নের পরিবর্তে এই সিরিজে নেতৃত্ব দেবেন কুশল পেরেরা। গত ৫ বছরের মধ্যে শ্রীলঙ্কার ৯ম অধিনায়ক হিসেবে দায়িত্ব পেলেন কুশাল পেরেরা।

আগামী ২৩, ২৫ ও ২৮ মে বাংলাদেশ ও শ্রীলঙ্কা তিন ম্যাচের ওয়ানডে সিরিজে মুখোমুখি হবে। সবগুলো ম্যাচ অনুষ্ঠীত হবে মিরপুরের শের-ই বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে।

১৮ সদস্যের শ্রীলঙ্কা দল : কুশল পেরেরা (অধিনায়ক), কুশল মেন্ডিস (সহ-অধিনাক), দানুষ্কা গুনাথিলাকা, ধনঞ্জয়া ডি সিলভা, পাথুম নিসানকা, দাসুন শানাকা, আশেন বানদারা, ওয়ানিন্ডু হাসারাঙ্গা, ইসুরু উদানা, আকিলা ধনঞ্জায়া, নিরোশান ডিকওয়েলা, দুশমান্থা চামিরা, রামেশ মেন্ডিস, আসিথা ফার্নান্দো, লাকশান সানদাকান, চামিকা কারুনারাত্নে, বিনুরা ফার্নান্দো ও শিরান ফার্নান্দো।

মন্তব্যসমূহ (০)


Lost Password