এসএম মহসিনের মৃত্যূতে শোক জানিয়েছেন শোবিজের তারকারা

গতকাল করোনা যুদ্ধে পরাজিত হয়ে না ফেরার দেশে পাড়ি জমিয়েছেন একুশে পদক জয়ী অভিনেতা এসএম মহসিন। তার মৃত্যূতে সামাজিক যোগাযোগ মাধ্যমে শোক জানিয়েছেন শোবিজ জগতের তারকারা...

চয়নিকা চৌধুরী, নাট্য ও চলচ্চিত্র নির্মাতা

আপনার না আমার সাথে ১২/১৩ এপ্রিল শুটিং ছিল? আপনি না স্ক্রিপ্ট খুব পছন্দ করলেন? তো! না বলে এইভাবে ফাঁকি দিয়ে চলে গেলেন আপনি? স্যার, এমন তো কথা ছিল না। অসাধারণ মানুষগুলো কেন চলে যাচ্ছে স্যার? কত স্মৃতি, কত কথা, কত আবদার। আংকেল সেই ছোটবেলা থেকে বিনাস্বার্থে খবর নিতেন নিজ থেকে! আপনার হাসি, আপনার আদর, আপনার স্নেহ- সব মিস করব।

হিল্লোল, অভিনেতা

করোনা আক্রান্ত হয়ে চলে গেলেন প্রিয় অভিনেতা এস এম মহসিন স্যার। তার প্রস্থান আমার জন্য খুবই বেদনার। ওনার মতো দুর্দান্ত অভিনেতা বাংলাদেশে খুব বেশি নাই। কত স্মৃতি, কত কত দুষ্টুমি তার সঙ্গে। ওপারে ভালো থাকবেন স্যার

গোলাম ফরিদা ছন্দা, অভিনেত্রী

সব আশা পন্ড করে দিয়ে আপনিও চলে গেলেন স্যার! এটা মেনে নেওয়া খুব কষ্টকর। আপনারা এত কিছু বুঝতেন, কিন্তু এটা কিছুতেই বুঝতে চাইছেন না! ভালো থাকুন স্যার, নিশ্চিন্তে ঘুমান প্রিয় শিল্পী- চিরশান্তিময় হোক এ যাত্রা।

উত্তম গুহ, শিল্পনির্দেশক

মহসিন ভাই, অনেক ভালো কাজ আপনার সঙ্গে হয়েছে। আপনার কণ্ঠে আদরের উত্তম ডাকটা আজও কানে বাজে। আপনি ছিলেন একজন সাত্ত্বিক মানুষ। আপনার চলে যাওয়াটা খুব কষ্টের। ওপারে শান্তিতে থাকুন মহসিন ভাই।

চঞ্চল চৌধুরী, অভিনেতা

মৃত্যুর মিছিল ক্রমশ হচ্ছে বড়। আজ চির বিদায় নিলেন প্রবীন ও প্রিয় অভিনেতা এস এম মহসিন। তার সঙ্গে কত কাজের অভিজ্ঞতা, কত স্মৃতি! দুঃসময়, বড়ই দুঃসময়। মহসিন ভাই, ভালো থাকুন পরপারে। গভীর শ্রদ্ধা

হানিফ সংকেত, নির্মাতা

প্রখ্যাত মঞ্চ ও টেলিভিশন অভিনেতা এস এম মহসিন- আমাদের প্রিয় মহসিন ভাই করোনায় আক্রান্ত হয়ে আজ সকালে রাজধানীর বারডেম হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মহসিন ভাই প্রায় নিয়মিতই ইত্যাদিতে অভিনয় করতেন । ইত্যাদিতে তাঁর সর্বশেষ অভিনয় ছিলো এ বছরেরই (২০২১ সালের) জানুয়ারি মাসে বাংলাদেশ নেভাল একাডেমিতে ধারণ করা পর্বটিতে। তাঁর এই মৃত্যুতে ইত্যাদি পরিবারের সবাই গভীরভাবে শোকাহত। আমরা তাঁর মাগফিরাত কামনা করছি।

তানভীন সুইটি, অভিনেত্রী

আজ সকাল আমাদের প্রিয় অভিনেতা এস এম মহসিন স্যার আমাদের  ছেড়ে চলে গেলেন। (ইন্না-লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন) মহসিন স্যার আপনি চলে গেলেন সবাইকে ছেড়ে।আমার বাড়ি আর দাওয়াত খেতে আপনার আসা হলো না। শুটিং এ বলতেন তোমার হাতের রান্না খাবো।স্যার অনেক শ্রদ্ধা এবং ভালোবাসা রইলো।অনেক ভালো এবং সাধারন একজন মানুষ ছিলেন। সবাই দোয়া করেন স্যারের জন্য।

মন্তব্যসমূহ (০)


Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন