দিল্লিতে বিলাসবহুল বাড়ি কিনলেন শাহরুখ খান

​দিল্লিতে বাড়ি কিনলেন শাহরুখ খান। মুম্বইতে মন্নত, দুবাইতে জন্নতের পাশাপাশি আলিবাগে একটি বাংলো রয়েছে শাহরুখ খানের। বাড়ি রয়েছে লন্ডনেও। পরপর ৪টি বাসস্থানের পর এবার ফের দিল্লিতে বাড়ি কিনলেন শাহরুখ খান। কিং খানের সেই বাড়ি ঘুরে দেখালেন সুপারস্টার পত্নী গৌরী খান। নিজের সোশ্যাল হ্যান্ডেলে দিল্লির নতুন বাড়ির বেশ কয়েক ঝলক তুলে ধরেন গৌরী। শাহরুখ-পত্নীর হাতের ছোঁয়ায় তাঁদের দিল্লির বাড়ি যেন আরও বেশি সুন্দর হয়ে উঠেছে।

সম্প্রতি আইপিএলের জন্য দুাবইতে হাজির হন শাহরুখ খান। স্ত্রী, সন্তানদের নিয়ে জন্নতেই বেশ কিছুদিন কেটে যায় তাঁর। ফলে শাহরুখের ৫৫-র জন্মদিনও এবার খান পরিবার দুবাইতেই সেলিব্রেট করে। শুধু তাই নয়, জন্মদিন উপলক্ষ্যে এই প্রথম শাহরুখ খানের মুম্বইয়ের মন্নতের সামনে ভিড় দেখা যায়নি। যে বিষয়ে ভক্তদের বার্তা দিতে ভোলেননি শাহরুখ। তিনি বলেন, এবার যেন বেশ কিছুটা দূর থেকেই তাঁকে ভালবাসা জানানো হয়।

শাহরুখের ৫৫-র জন্মদিনে এবার আরও একটি খবর প্রকাশ্যে আসে, যাতে কিং খানের ভক্তদের মন ভরে যায়। জানা যায়, আর কয়েকদিনের মধ্যে পরবর্তী সিনেমা পাঠানের শ্যুটিং শুরু করবেন শাহরুখ খান। ২০১৮ সালে জিরো বক্স অফিসে মুখ থুবড়ে পড়ার পর, শাহরুখকে আর কোনও সিনেমায় দেখা যায়নি । বেশ কয়েকদিন রূপোলি পর্দা থেকে দূরে থাকার পর এবার পরিচালক সিদ্ধার্থ আনন্দের হাত ধরে পাঠান-এ অবতীর্ণ হবেন শাহরুখ খান। এই সিনেমায় শাহরুখের সঙ্গে দীপিকা পাড়ুকোন স্ক্রিন শেয়ার করবেন বলে শোনা যাচ্ছে।

মন্তব্যসমূহ (০)


Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন