ভুল স্বীকার করে বিএনপি হাইকমান্ডকে শাহ মোয়াজ্জেমের চিঠি

নিজের ভুল স্বীকার করে বিএনপি হাইকমান্ডের কাছে দুঃখ প্রকাশ করে চিঠি দিয়েছেন দলের ভাইস চেয়ারম্যান শাহ মোয়াজ্জেম হোসেন। দলের শীর্ষ নেতৃত্বকে নিয়ে সমালোচনা করে বক্তব্য দেয়ায় এই ভুল স্বীকার করে গত বৃহস্পতিবার দলের হাইকমান্ডকে চিঠি দেন তিনি।

দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যানের কাছে পাঠানো চিঠিতে শাহ মোয়াজ্জেম হোসেন বলেন, দলের নেতৃত্ব নিয়ে বক্তব্য দেয়ায় তিনি মর্মাহত, দুঃখিত ও লজ্জিত। একই সঙ্গে বিষয়টি সম্পূর্ণভাবে অনিচ্ছাকৃত ভুল হিসেবে বিবেচনা করে ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখার জন্যও তিনি অনুরোধ করেন।

খালেদা জিয়া এবং তারেক রহমানের নেতৃত্ব নিয়ে সম্প্রতি একটি বেসরকারি টেলিভিশনে দলের ভাইস চেয়ারম্যান শাহ মোয়াজ্জেম হোসেন, মেজর (অব.) হাফিজউদ্দিন আহমদ ও ব্যারিস্টার শাহজাহান ওমর বীর উত্তম বক্তব্য রাখেন। তাদের এমন বক্তব্যে দলের একটি অংশ চরম ক্ষুব্ধ হয়। তারা মনে করেন, নেতৃত্ব নিয়ে প্রশ্ন তোলা মানে দলের বিরুদ্ধে বিদ্রোহের শামিল। এ নিয়ে তাদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেয়ারও দাবি ওঠে।

শাহ মোয়াজ্জেম গণমাধ্যমকে বলেন, আমি দুঃখ প্রকাশ করে ক্ষমা চেয়েছি। কারণ দলের শীর্ষ নেতা সম্পর্কে আমার এসব বলাটা ঠিক হয়নি- এটা আমি স্বীকার করছি। আবার এটাও ঠিক আমার খণ্ডিত বক্তব্য প্রচার করা হয়েছে। আমি অসুস্থ। ওই দিনের ঘটনা বিস্তারিত জানিয়েছি। আশা করি দল ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবে।

মন্তব্যসমূহ (০)


লগইন করুন


Remember me Lost your password?

Don't have account. Register

Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন