বিল গেটসের ডিভোর্সের সংবাদে ভাল ঘুম হবে শবনম ফারিয়ার

সম্প্রতি দীর্ঘ ২৭ বছরের সংসারের ইতি টেনেছেন বিশ্বের অন্যতম সেরা ধনী ও মাইক্রোসফটের প্রতিষ্ঠাতা বিল গেটস। বিল গেটসের বিচ্ছেদের খবর ছড়িয়ে যাবার পর আমাদের দেশের সংবাদমাধ্যম ও সামাজিক যোগাযোগ মাধ্যমে চলছে নানা আলোচনা সমালোচনা। গত দুই দিন ধরে এই সংবাদটিকে আমাদের দেশের ট্রেন্ডিং নিউজ বললেও ভুল হবেনা।

এই বিচ্ছেদের ব্যাপারে যে যার মতো করে স্ট্যাটাস ও কমেন্ট করছে। বাকি নেই আমদের দেশের মিডিয়ার মানুষও। বিল গেটসের ডিভোর্সের খবর শুনে ভাল ঘুম হবে বলে মন্তব্য করেছেন শোবিজের জনপ্রিয় অভিনেত্রী শবনম ফারিয়া।

বিল গেটসের বিচ্ছেদের পর সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজের ফেসবুক অ্যাকাউন্টে তিনি লিখেছেন, “বিল গেটস আর আমি অন্তত একদিক দিয়ে সেইম লেভেলে আছি- এইটা ভেবে আজকে ঘুমটা ভালো হবে! গুড মর্নিং এভরিওয়ান”।

শবনম ফারিয়ার করা এই পোস্টের নিচে বেশিরভাগ মানুষ হাস্যরসাত্নক মন্তব্য করেছেন। এই পোস্টের পরে তিনি মার্কিন লেখিকা জেনিফার ওয়েনারের বিচ্ছেদ সম্পর্কে লেখা সহ একটি ছবি শেয়ার করেছেন। ছবিটির মধ্যে লিখা হলো, “ডিভোর্স মানেই ট্রাজেডি নয়। ট্রাজেডি হল অসুখি সম্পর্কের মধ্যে থাকা, নিজের সন্তানদের ভালবাসা সম্পর্কে ভুল শিক্ষা দেয়া। ডিভোর্সের কারণে কেউ কখনো মারা যায়নি”।

মন্তব্যসমূহ (০)


Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন