দীর্ঘ ৬ বছর পর আবারো অভিনয়ে সঙ্গীতশিল্পী সামিনা চৌধুরী

২০১৫ সালে মিডনাইট ব্ল্যাক কফি নাটকে প্রথমবারের মতো অভিনয় করেন গুনী সঙ্গীতশিল্পী সামিনা চৌধুরী। নাটকটিও বেশ প্রশংসিত হয়েছিল কিন্ত এরপর অভিনয়ে দেখা যায়নি সামিনা চৌধুরীকে। তার অনেক ভক্তই তাকে টিভি পর্দায় অনেক মিস করেছেন। তাদের জন্য সুখবর হলো দীর্ঘ ৬ বছর আবারও ক্যামেরার সামনে দাড়িয়েছেন সামিনা চৌধুরী।

আসছে ঈদের সাত পর্বের “‘রূপকথা”নামক একটি ধারাবাহিক নাটকে অভিনয় করেছেন তিনি। এটি পরিচালনা করেছেন তারিক মুহাম্মদ হাসান। সম্প্রতি এই নাটোকে শুটিং শেষ হয়েছে। দীর্ঘদিন পরে নাটকে অভিনয়ের প্রসঙ্গে সামিনা চৌধুরী বলেন, “নির্মাতার অনুরোধেই নাটকটিতে অভিনয় করেছি। আমি গানের মানুষ, গানই আমার পরিচয়। কিন্তু অনেক দিন পর পরিচালকের অনুরোধ এবং নাটকের গল্পটিও বেশ পছন্দ হওয়ায় আবারো অভিনয় করলাম। দারুণ একটি গল্প পাবে দর্শকরা এই নাটকে। চেষ্টা করেছি ভালো কিছু সবাইকে উপহার দেয়ার। অভিনয় তো করেছি, এবার টিভিতে নিজের চরিত্রটি দেখার জন্য অপেক্ষায় আছি”।

দীর্ঘদিন পরে অভিনয়ে ফিরলেও গান নিয়ে বেশ ব্যাস্ত সময় পাড় করছেন তিনি। সামনে তার বেশ কয়েকটি গান মুক্তির অপেক্ষায় রয়েছে। এর মধ্যে জুলফিকার রাসেলে কথায় নচিকেতার সুরে চারটি গানের শেষ করেছেন সামিনা চৌধুরী।

মন্তব্যসমূহ (০)


Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন